রাজধানীতে বাসের চাপায় এবার থেঁতলে গেল নারীর পা

বাসচাপায় আহত নারী। সংগৃহীত ছবি

রাজধানীতে বাসের চাপায় এবার থেঁতলে গেল নারীর পা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

এবার রাজধানীতে বেপরোয়া বাসের চাপায় পা হারাতে বসেছেন এক নারী। অজ্ঞাত ওই নারীর ডান পা থেঁতলে গেছে। পথচারীরা তাঁকে উদ্ধার করে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠিয়েছেন। আজ বুধবার সকাল নয়টার দিকে আনন্দ সিনেমা হলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

আহত নারীর নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। নিউ ভিশন নামের বাস ও বাসের চালককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। বাসটি মতিঝিল থেকে চিড়িয়াখানা সড়কপথে চলাচল করে।

news24bd.tv

প্রত্যক্ষদর্শীরা জানান, আনন্দ সিনেমা হলের সামনে সকাল নয়টার দিকে এক নারী সড়ক থেকে উঁচু বিভাজকের ওপর উঠতে যাচ্ছিলেন।

এ সময় বেপরোয়া গতির বাসটি যাত্রী তুলতে সড়ক বিভাজক ঘেঁষে এগিয়ে আসে। বিভাজক ও বাসের মাঝে ওই নারীর ডান পা চাপা খায়। এতে তাঁর ডান পায়ের হাঁটু ও নিচের অংশ থেঁতলে যায়। এরপর আশপাশের লোকজন ছুটে এসে বাসের চালককে আটক করে পুলিশের কাছে তুলে দেয়। আর আহত নারীকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

গত সপ্তাহে রাজধানীতে দুই বাসের চাপায় হাত হারিয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিতুমীর কলেজের ছাত্র রাজীব। এর দু'দিনের মাথায় রাজধানীর নিউ মার্কেট এলাকায় বিকাশ পরিবহনের দুই চালকের প্রতিযোগিতায় বাসের চাপায় মেরুদণ্ডের হাড় ভাঙে গৃহিণী আয়েশা খাতুনের। চিকিৎসকরা জানিয়েছেন, তার পুরোপুরি সুস্থ হওয়ার বিষয়টি একেবারেই

আটক বাসচালক। সংগৃহীত ছবি

অনিশ্চিত। এমনকি তিনি আর কখনোই দাঁড়াতে পারবেন কিনা সেটাও বলা যাচ্ছে না। সপ্তাহ না ঘুরতেই ফের বেপরোয়া বাসের চাপায় পা হারাতে বসেছেন এক নারী।

সম্পর্কিত খবর