সাতক্ষীরায় বিএনপি-জামায়াতের ৬৮ নেতা-কর্মী আটক

সাতক্ষীরায় বিএনপি-জামায়াতের ৬৮ নেতা-কর্মী আটক

সাতক্ষীরায় বিএনপি-জামায়াতের ৬৮ নেতা-কর্মী আটক

সাতক্ষীরা প্রতিনিধি

পুলিশের বিশেষ অভিযানে সাতক্ষীরায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক তারিকুল হাসান, সাতক্ষীরা পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ শাহিন, জেলা যুবদলের সভাপতি হাসান হাদি, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম নান্টা, সাংগঠনিক সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন, সেচ্ছাসেবক দলের সভাপতি এ্যাড:কামরুল ইসলামসহ জামায়াত-বিএনপির ৬৮ জন নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।

নাশকতা, সন্ত্রাস ও মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে তাদের আটক করা হয়। এদের মধ্যে ৬০ জনকে ইয়াবা,ফেনসিডিল,গাঁজাসহ বিভিন্ন মামলায় গ্রেপ্তার করা হয়।
মঙ্গলবার সকাল থেকে আজ বুধবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

সাতক্ষীরার সদর থানার অফিসার ইনর্চাজ মারুফ আহমেদ জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গ্রেপ্তারের প্রতিবাদ ও মুক্তির জন্য মঙ্গলবার বিকেল ৫ টার দিকে শহরের নবারুল স্কুল এলাকায় একটি বাড়িতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক তারিকুল হাসান,পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ শাহিন, জেলা যুবদলের সভাপতি হাসান হাদিসহ ২০/২৫ জন নেতা-কর্মী নাশকতার পরিকল্পনা করছিল। এ সময় পুলিশ অভিযান চালিয়ে বিএনপি নেতা তারিকুল হাসান, মাসুম বিল্লাহ শাহিন, যুবদল
নেতা হাসান হাদি, মীর তাজুল ইসলাম রিপন,সেচ্ছাসেবক দলের সভাপতি এ্যাড. কামরুল ইসলামকে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে যায়। এছাড়া রাতভর পুলিশ অভিযান চালিয়ে সাতক্ষীরা সদর থানা থেকে মোট ২২ জন, কলারোয়া থানা থেকে ৮ জন, তালা থানা থেকে ৮ জন, কালিগঞ্জ থানা থেকে ৯ জন, শ্যামনগর থানা থেকে ৭ জন, আশাশুনি থানা থেকে ৬ জন, দেবহাটা থানা থেকে ৪ জন ও পাটকেলঘাটা থানা এলাকা থেকে ৪ জনকে আটক করেছে।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

সম্পর্কিত খবর