বঙ্গমাতা গোল্ডকাপ শিরোপা জয়ীদের ঝিনাইদহ পুলিশের সংবর্ধনা

বঙ্গমাতা গোল্ডকাপ শিরোপা জয়ীদের ঝিনাইদহ পুলিশের সংবর্ধনা

শেখ রুহুল আমিন • ঝিনাইদহ প্রতিনিধি

বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন শৈলকুপার দোহারো প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রীদের ঝিনাইদহ জেলা পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।  

আজ (১২ এপ্রিল) দুপুরে জেলা পুলিশের সম্মেলন কক্ষে সংবর্ধনার আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা, সদর থানার ওসি এমদাদুল হক শেখ, ডিএসবি শাখার ওসি মীর শরিফুল হক, ডিবি ওসি জাহাঙ্গীর আলম, শৈলকুপা থানার ওসি আলমগীর হোসেন, দোহারো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রবিউল ইসলাম ও সভাপতি মোশাররফ হোসেন।  

আলোচনা সভা শেষে জেলা পুলিশের পক্ষ থেকে নারী ফুটবলে দেশের সেরা স্কুলের ছাত্রীদের হাতে ক্রেস্ট প্রদান ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

উল্লেখ্য,  গত ২৮ মার্চ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। শিরোপা নির্ধারণী ম্যাচে  টাইব্রেকারে দোহারো ৫-৪ গোলে ময়মনসিংহের নন্দাইলের পাঁচরুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।  

রুহুল/অরিন/নিউজ টোয়েন্টিফোর

 

সম্পর্কিত খবর