নাটোরে উত্ত্যক্তের ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

নাটোরে উত্ত্যক্তের ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

নাটোর প্রতিনিধি

উত্ত্যক্তের প্রতিবাদ করায় নাটোরের নলডাঙ্গায় নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে লাঞ্ছিত ও নির্যাতন করে অচেতন করার ঘটনায় বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়ের করেছেন ছাত্রীর মা শাহিনুর বেগম। মামলার আসামিরা হলেন- নলডাঙ্গা গ্রামের আবেস আলীর ছেলে রমজান (২০) ও নওগাঁ সদর থানার ইয়াদুর গ্রামের আমজাদ আলীর ছেলে রাকিব আলী (২২)।

এদিকে ঘটনাটি মোটা অংকের টাকার বিনিময়ে আপোস-মিমাংসার জন্য নির্যাতিতার স্বজনদের চাপ দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্কুল ছাত্রীকে লাঞ্ছিত ও চড়থাপ্পড় মেরে নির্যাতন করার ঘটনায় ওইদিন রাতেই ছাত্রীর মা শাহিনুর বেগম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

বৃহস্পতিবার রাতেই স্থানীয়দের সহায়তায় রাকিব আলীকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

উল্লেখ্য, বৃহস্পতিবার সাড়ে নয়টায় পাইভেট পড়ে বাড়ি ফেরার পথে নলডাঙ্গা গোরস্থান মোড়ে দুই বখাটের উত্ত্যক্তের প্রতিবাদ করে ওই ছাত্রী। এ সময়  ছাত্রীকে লাঞ্ছিত ও গলাটিপে ধরে চড়থাপ্পড় মেরে নির্যাতন করে অচেতন করে রমজান ও রাকিব।

অচেতন অবস্থায় ছাত্রীকে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। এ ঘটনায় এলাকাবাসী রমজান আলীকে আটক করে পুলিশে সোপর্দ করে।

 নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)