যে কারণে শিশুকন্যাকে ছাদ থেকে ফেলে দিল বাবা!

যে কারণে শিশুকন্যাকে ছাদ থেকে ফেলে দিল বাবা!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বাড়ি বাঁচাতে এক বাবা পুলিশের উপস্থিতিতে তার কন্যা শিশুকে বাড়ির ছাদ থেকে ফেলে দেন। কিন্তু শিশুটিকে রক্ষা করে এক সাহসী পুলিশ।

বৃহস্পতিবার সাউথ আফ্রিকায় নেলসন ম্যান্ডেলা পৌরসভার অভিযানের সময় এ ঘটনা ঘটে। ৩৮ বয়সী ওই বাবা বাড়িটি ভাঙা বন্ধ করতে এই কাণ্ড করেন।

তার দাবি ছিল যেন বাড়িটি ভেঙা না হয়।

ধ্বংসাত্মক দলের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সাউথ আফ্রিকান পুলিশ সার্ভিস (এসএপিএস) এবং পিই মেট্রো পুলিশ উভয় সদস্যরা কাজ করছে।

মিররের প্রতিবেদনে বলা হয়েছে, তিনি ছাদে উঠে শিশুটির পা ধরে ঝুলাতে থাকেন। আর নিচে পুলিশ সদস্যরা তা আটকানোর চেষ্টা করছিল।

আর তাকে নামানোর জন্য কৌশল করেছিল। কিন্তু সেই বাবা নাটকীয়ভাবে তার এক বছরের শিশুটিকে নিচে ছুড়ে মারেন।

অবিশ্বাস্যভাবে, মেট্রো পুলিশ সদস্যরা শিশুটিকে ধরে ফেলে। শিশুটির মায়ের হাতে তুলে দেয়।

সাউথ আফ্রিকান পুলিশ সার্ভিস (এসএপিএস) বলছে, লোকটিকে শিশু হত্যাচেষ্টার জন্য অভিযুক্ত করা হয়েছে। শিশু সুরক্ষা এবং যৌন অপরাধ বিভাগ এ বিষয়ে তদন্ত করবেন।

ফেসবুকে একটি বিবৃতিতে এসএপিএস বলেন, সকাল সাড়ে ১০টায় ৩৮ বছর বয়সী এক লোক তার এক বছরের মেয়েকে হাতে নিয়ে ছাদে উঠে। সন্তানের নিরাপত্তা হুমকির কারণে এসএপিএস পুলিশ সন্তানটি রক্ষার পরিকল্পনা করে। লোকটিকে আটকের চেষ্টা করে।

বিবৃতিতে আরও বলা হয়, সকাল পৌনে ১১টায় পুলিশ বাড়িটি ঘিরে ফেলে, লোকটিকে নিচে নামানোর জন্য চেষ্টা করতে থাকে। বাচ্চাটি উদ্ধারে অভিযান শুরু করে। যখন পুলিশ সদস্যরা তাকে ধরে ফেলল একপর্যায়ে তিনি বাচ্চাটিকে নিচে ছুড়ে মারেন। সৌভাগ্যবশত, মেট্রো পুলিশ বাচ্চাটিকে রক্ষা করে এবং লোকটিকে গ্রেপ্তার করে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর