কাঠুয়া ধর্ষণ কাণ্ডে যা বললেন সানি লিওন

কাঠুয়া ধর্ষণ কাণ্ডে যা বললেন সানি লিওন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আট বছরের শিশুকে সাত দিন আটকে রেখে ধর্ষণ তারপর খুন। জম্মুর কাঠুয়ার এই ভয়াবহ ঘটনায় শিহরিত হয়েছেন অনেকেই। এ নিয়ে ব্যাপক ক্ষোভ ও নিন্দার ঝড় বইছে সোশ্যাল সাইটে। মুখ খুলেছেন অভিনেতা-অভিনেত্রীরাও।

সঞ্জয় কাপুর, সোনম কাপুর, অনিল কাপুর, কালকি কোয়েচলিন, জাভেদ আখতার, দিয়া মির্জা করেছেন কড়া প্রতিবাদ। সেই সঙ্গে বাদ যাননি অভিনেত্রী সানি লিওনও। কাঠুয়া ধর্ষণ কাণ্ডে 
সোশ্যাল সাইটে আবেগঘন পোস্ট করছেন এ পর্ন স্টার।

সোশ্যাল সাইটে ২ বছরের ছোট্ট মেয়ে নিশা ওয়াবার কউরকে বুকের মধ্যে আঁকড়ে ধরে ছবি পোস্ট করেছেন সানি লিওন।

যেখানে দেখা যাচ্ছে সানি তাঁর মেয়েকে নিজের জ্যাকেট মধ্যে ঢেকে রেখেছেন।

ক্যাপশানে লিখেছেন, আমি শপথ করছি আমি আমার হৃদয়, আত্মা, শরীর সবকিছু দিয়ে জগতের সমস্ত খারাপ কিছু থেকে তোমাকে সুরক্ষিত রাখব। এমনকি আমার জীবন দিয়েও তোমায় সুরক্ষিত রাখব। এ জগতের প্রত্যেকটা শিশুই যেন সমস্ত খারাপ জিনিস থেকে এভাবে সুরক্ষিত থাকে। সকলেই তাঁদের শিশুকে এভাবে আগলে রাখুন, তাঁদের যে এই খারাপ জিনিসগুলোর জন্য মূল্য না চোকাতে হয়।

উল্লেখ্য, ১০ জানুয়ারি জঙ্গলে ঘোড়া চরাতে গিয়ে নিখোঁজ হয় আট বছরের শিশু। তদন্তকারীদের অনুমান, জঙ্গলে ঘোড়া হারিয়ে যাওয়ায় বেশ ঘাবড়ে পরে ওই শিশুটি। তখন অভিযুক্তরা তার ঘোড়া খুঁজে দেওয়ার কথা বলে অপহরণ করে। এই ঘটনার একদিন পরই শিশুটির পরিবার মন্দিরে গিয়ে অভিযুক্ত সাঞ্জি রামকে নিখোঁজ মেয়ের বিষয়ে জিজ্ঞাস করেন।

কিন্তু সাঞ্জি রাম জানায়, শিশুটি হয়ত কোনও আত্মীয়ের বাড়িতে চলে গেছে। যদিও শিশুটিকে অজ্ঞান করে মন্দিরের ভেতরেই রাখা হয়েছিল। এই ঘটনায় অভিযুক্ত কিশোরই অপহরণ ও খুন করে শিশুটিকে। সঙ্গে ছিল সাঞ্জি রামের ছেলে ও দীপক খাজুরিয়া। পরীক্ষায় পাস করিয়ে দেওয়া প্রতিশ্রুতি দিয়ে এই কাজ করানো হয় সাঞ্জি রামের ভাস্তেকে দিয়ে। তবে এ ঘটনার নেপথ্যে যে সাঞ্জি রামই ছিল তা উল্লেখ রয়েছে চার্জশিটে।

পুলিশ জানায়, অভিযুক্তরা প্রথমে পরিকল্পনা করে ওই শিশুকে ধর্ষণ করে। পরে ঠাণ্ডা মাথায় খুন করে। চার্জশিটে মূল ষড়যন্ত্রকারী হিসাবে কাঠুয়ার ‘‌দেবীস্থান’‌ (‌ছোট মন্দির)-এর কেয়ারটেকার সাঞ্জি রামের নাম রয়েছে। সাঞ্জি রামকে জিজ্ঞাসাবাদের পর  এ ঘটনায় পাঁচজন জড়িত বলে জানা যায়।

অভিযুক্তরা হলেন- পুলিশ অফিসার দীপক খাজুরিয়া ও সুরেন্দর বর্মা, তাদের বন্ধু প্রবেশ কুমার ওরফে মন্নু, সাঞ্জু রামের ছেলে বিশাল জানগোত্রা এবং তার  ভাস্তে।

প্রসঙ্গত কাঠুয়া ধর্ষণ কাণ্ডের বিভৎসতা সকলকে নাড়া দিয়েছে। ঘটনায় দোষীরা রেহাই পাবে না বলে আশ্বস্ত করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।


(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর