যে ভিডিও পোস্ট করে কটূক্তির ঝড়ে নায়িকা (ভিডিও)

যে ভিডিও পোস্ট করে কটূক্তির ঝড়ে নায়িকা (ভিডিও)

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নিজেকে আকর্ষণীয় করে অন্যের সামনে তুলে ধরতে মানুষের চেষ্টার কমতি নেই। আর সেই চেষ্টায় সবচেয়ে এগিয়ে শোবিজের তারকারা। বিশেষ করে ফিগার ঠিক রাখতে তাদেরকে দিন-রাত খাটা-খাটুনি করতে হয়। কিন্তু, এত পরিশ্রমের পর যখন উল্টো সমালোচনার মুখে পড়তে হয় তখন দুঃখের শেষ থাকে না।

ভারতীয় অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি সম্প্রতি তার জিরো ফিগারের একটি ভিডিও পোস্ট করে প্রশংসার বদলে নেটিজেনদের কটূক্তির ঝড়ে পড়েছেন। কেউ তাকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিয়েছেন। কেউ বলেছেন খাওয়া-দাওয়া বাড়াতে।

অথচ, এই জিরো ফিগারে আসতে সায়ন্তিকা চেষ্টা চালিয়ে যাচ্ছেন অনেক দিন ধরে।

আর সেই কষরতের ছবি ও ভিডিও নিয়মিত নিজের ফেসবুক পেজে আপলোডও করেন। নায়িকার ইচ্ছা ছিল নববর্ষে এমন এক ভিডিও পোস্ট করে ভক্তদের শুভেচ্ছা জানাবেন যা দেখে সবাই চমকে যাবে। সেই অনুযায়ীই কাজ করেছেন সায়ন্তিকা। কিন্তু এমন 'হাঁড় জিরজিরে' সায়ন্তিকাকে দেখতে বোধ হয় কোনভাবেই প্রস্তুত ছিল না ভক্ত-সমর্থকরা। আর তাই মুহূর্তে শুরু হয় সমালোচনার ঝড়।

আর পাঁচটা তারকার মত সায়ন্তিকারও ইচ্ছা ছিল নেটিজেনদের নববর্ষের শুভেচ্ছা জানাবেন৷ সেই মতো নিজের ফেসবুক পেজে একটি ভিডিও আপলোড করে নায়িকা লেখেন ''সবাইকে পয়লা বৈশাখের অনেক শুভেচ্ছা || #শুভনববর্ষ১৪২৫''৷ নতুন বছরে নতুন চমক নিয়ে আসছেন বলে প্রস্তুত থাকতে বললেন অনুরাগীদের৷ এমন পোস্টে সাধারণত ভক্তরাও পছন্দের তারকাকে ফিরতি শুভেচ্ছায় গোসল করিয়ে দেন। তবে নায়িকার এই ভিডিও নিন্দুকদের কবলে পড়ে৷ নববর্ষের শুভেচ্ছার বদলে শুরু হল ট্রোল বৃষ্টি।

অতিরিক্ত রোগা হওয়ার জন্য একের পর এক খারাপ মন্তব্য আসতে থাকে।

‘ডান্স বাংলা ডান্স’র সেটে ভিডিওটি রেকর্ড করে শেয়ার করেন অভিনেত্রী৷ পরনে ছিল লাল স্লিভলেস পোশাক৷ ভিডিওটি এমন অ্যাঙ্গেলে সেট করা হয় যার জন্য সায়ন্তিকাকে অন্য ছবি বা ভিডিওর তুলনায় একটু বেশিই রুগ্ন লাগে৷ গলার হাড় দুটি বেরিয়ে আসায় চোখে পড়তে থাকে সকলের৷ সেই নিয়েই শুরু হয় বিরূপ মন্তব্য৷ মাঝে মধ্যে একটা দুটো ভালো মন্তব্য দেখা গেলেও নিন্দার সংখ্যাই ছিল বেশি৷

news24bd.tv

কেউ লিখেছেন, “একটু খাওয়া দাওয়া কর৷ গালের ওই দুটো বাঁশের মতো হাড্ডি বেরিয়ে আছে৷”

কেউ লিখেছেন “না খেতে পেয়ে শুকিয়ে গেছে মেয়েটা৷ ওকে আগে ক্লিনিকে ভর্তি করা হোক৷ কেরিয়ার মানুষকে সাইকো বানিয়ে ছেড়েছে৷ আমার তো সায়ন্তিকাকে রোগী বলে মনে হচ্ছে৷”

কেউ লিখেছেন “কিউটনেস গন, শি লুকস সিক৷”

কেউ লিখেছেন “দেখে ভয় পেয়ে গিয়েছি আমি৷ কেমন জানি কংকাল দেখলাম৷ দয়া করে আগের মত হও৷” এইসব কমেন্ট আসতে শুরু করেছে হু হু করে।

একজন লিখেছেন, দিন দিন তুমি যেন মৃত্যুর কোলে ঢলে পড়ছো। কেন, রাজের কারণে????

এরই মধ্যে কয়েকজন নায়িকার শুভাকাঙ্ক্ষী হিসেবেও লেখেন, “তোমায় আগে দেখতে বেশি ভালো লাগত৷ আমার অবাক লাগে ভাবলে যে তোমরা সেলেব্রিটিরা ওজন কমাবার জন্য কেন ডেসপারেট হয়ে পড়েছ৷”

সায়ন্তিকার ফেসবুক লিঙ্ক

এরপর সায়ন্তিকার মেকআপ নিয়েও কটূক্তির শেষ ছিল না৷ কয়েকজন বলেন, “মেকআপের একটা লিমিট থাকে৷ এমনিই তো ভালো লাগত৷ জোকার বানাবার কী দরকার ছিল৷”

 

একটা সামান্য ভিডিওর পর এমন ট্রোলিংয়ের তোপে পড়বেন তা বোধহয় তিনি নিজেও ভাবেননি৷ তবে এই বিষয়ে নায়িকা এখনও মুখ খোলেননি৷ ভিডিওটিও তিনি সরিয়ে নেননি। হয়ত এসব সমালোচনার মধ্যে থেকে নিজেকে খুঁজে পেতে চাইছেন এ অভিনেত্রী।

সম্পর্কিত খবর