প্যারিসে সমঝোতা স্মারক সই করল এডু কেয়ার

প্যারিসে সমঝোতা স্মারক সই করল এডু কেয়ার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বাংলাদেশিদের অস্ট্রেলিয়াতে মাইগ্রেশন সহায়তায় এডু কেয়ার’এর সঙ্গে অস্ট্রেলিয়ার ইমিগ্রেশন প্রতিষ্ঠান প্যারিশ প্যাশেনস বিটল মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। গত ২৭ মার্চ অস্ট্রেলিয়ার সিডনির হোটেল হলিডে ইন-এ অস্ট্রেলিয়ার জনপ্রিয় এই ইমিগ্রেশন প্রতিষ্ঠানের সঙ্গে সমঝোতা স্মারকটি সই হয়। বাংলাদেশিদের অভিবাসন সংক্রান্ত সঠিক দিক নির্দেশনা এবং আইনি পরামর্শ প্রদানের লক্ষ্যে স্মারক সই হয় বলে কর্তৃপক্ষ জানিয়েছে।

এই স্মারক স্বাক্ষরিত অনুষ্ঠানে উভয় পক্ষের প্রধান কর্মকর্তারা, সাংবাদিক এবং কমিউনিটির অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এডু কেয়ারের পক্ষে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. মিজানুর রহমান রতন এবং প্যারিশ প্যাশেনস ইমিগ্রেশন লইয়ার্সের বিটল এর পক্ষে পরিচালক মাইকেল জোন্স সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন এডু কেয়ার পরিচালক ( অপারেশন) মো. মাসুদুজ্জামান । অনুষ্ঠানটির স্বাগত বক্তব্য দেন এডু কেয়ার প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. মিজানুর রহমান রতন । তিনি তার বক্তব্যে স্মারক স্বাক্ষর অনুষ্ঠানটিকে বাংলাদেশি অভিবাসন আগ্রহীদের জন্য একটি ইতিবাচক দিক বলে আখ্যায়িত করেন যা কিনা একটি শক্ত ভিত তৈরি করবে বিশ্বস্ততার প্রতীক হিসেবে।

এর পরেই মঞ্চে আসেন একে একে প্যারিশ প্যাশেনস ইমিগ্রেশন লইয়ার্সের পরিচালক মাইকেল জোট, পরিচালক ( অর্থ) ব্লেয়ার কমিন, পরিচালক গোলাম মোস্তফা, পরিচালক মোস্তাসিম বিল্লাহ।

 

সম্পর্কিত খবর