মঠবাড়িয়ায় গরু ধর্ষণের অভিযোগ

মঠবাড়িয়ায় গরু ধর্ষণের অভিযোগ

পিরোজপুর প্রতিনিধি

মঠবাড়িয়ায় সিদ্ধেসর (৪৫) নামে এক ব্যাক্তির বিরুদ্ধে গরু (গাভী) ধর্ষণের অভিযোগ উঠেছে। গত ৯ এপ্রিল সোমবার দুপুরে উপজেলার বেত মোর ইউনিয়নের কালিরহাট এলাকার বোর্ড স্কুল সংলগ্ন এ ঘটনা ঘটে। এঘটনায় কালিরহাট সহ বিভিন্ন এলাকায় তোলপাড় চলছে। সিদ্ধেসর কুলু ওই এলাকার মৃত. শ্যামকান্ত কুলুর ছেলে।

ঘটনাটি স্থানীয় প্রভাবশালীরা মোটা অংকের অর্থের বিনিময় ধামাচাঁপার পায়তারা করছেন বলেও অভিযোগ উঠেছে।

স্থানীয় একটি নির্মানাধীন ভবনে কর্মরত প্রত্যক্ষদর্শী শ্রমিকরা জানান, তারা আপন মনে ওই ভবনে কাজ করতে ছিলেন। দুপুর দুইটার দিকে প্রথমে একজন শ্রমিক দেখতে পান সিদ্ধেসর কুলু একটি শেয়ানো (বসা) গরুর পিছনে  বসে রয়েছে। এরপর তারা জোট বেঁধে বিষয়টি খেয়াল করেন।

তারা দেখতে পান সিদ্ধেসর নামের ওই ব্যক্তি একটি গরুটিকে ধর্ষণ করতেছে। এসময় তারা চিৎকার শুরু করলে সে দৌড়ে পালিয়ে যায়।

স্থানীয়রা আরো জানান, নারী কেলেংঙ্কারীর ঘটনায় সিদ্ধেসরকে ৫/৬ বছর পূর্বে সমাজ থেকে বাদ দেওয়া (সমাজবদ্ধ) হয়। সে লম্পট প্রকৃতির লোক। তবে কি কারনে সমাজবদ্ধ হয়েছেন তা এড়িয়ে যান।

গরু ধর্ষণের ঘটনাটির অভিযোগ তিনি অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে। স্থানীয় ইউপি সদস্য বাবুল দাস ম্যানেজ প্রক্রিয়ার বিষয়টিও ধামাচাঁপা দেওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাটি তিনি জানতে পেরে গোপনে তদন্ত করে সত্যতা পেয়েছেন। গরুর মালিক গরীব হওয়ায় বিত্তবান সিদ্ধেসরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিতে সাহস পাচ্ছে না। তিনি এ ন্যাক্কার জনক ঘটনার উপযুক্ত শাস্তি দাবি করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. গোলাম ছরোয়ার জানান, ঘটনাটি তিনি মৌখিক ভাবে শুনেছেন। লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যাবস্থা নিবেন।

(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

 

সম্পর্কিত খবর