মহাজোটকে পুনরায় ক্ষমতায় আনতে দৃঢ় সংকল্প নিউইয়র্ক আ.লীগের

নিউইয়র্কে ঐতিহাসিক মুজিবনগর দিবসের সমাবেশে বক্তব্য রাখছেন বক্তারা। ছবি-এনআরবি নিউজ।

মহাজোটকে পুনরায় ক্ষমতায় আনতে দৃঢ় সংকল্প নিউইয়র্ক আ.লীগের

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে

মুজিবনগর দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশ থেকে আসন্ন নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বাধীন মহাজোটকে পুনরায় ক্ষমতায় আনতে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার দৃঢ় সংকল্প ঘোষণা করা হয়েছে।  

১৬ এপ্রিল (সোমবার) রাতে জ্যাকসন হাইটসে ঢাকা গার্ডেন রেস্টুরেন্টের এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী এবং অনুষ্ঠান পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরল আমিন বাবু।  

সভাপতি  তার বক্তব্যে রাজাকার ও শিবির এজেন্ট সম্পর্কে সর্তকতা জানিয়ে বলেন, ‘দেশে ও প্রবাসে ঘাপটি মেরে থাকা রাজাকার-শিবিরের এজেন্টরা নানা ষড়যন্ত্রে লিপ্ত আছে। এ ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে’ ।

তিনি আরো বলেন,‘আসন্ন জাতীয় নির্বাচনে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের আহবানে সাড়া দিয়ে সকলকে নিজ নিজ এলাকায় নৌকা মার্কা প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিতে হবে। যারা দেশে যেতে পারবেন না, তাদেরকে টেলিফোন, স্কাইপে যোগাযোগ রক্ষার পাশাপাশি নির্বাচনী প্রচারণায় তহবিল প্রেরণ করতে হবে। বাংলাদেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আরেকবার প্রধানমন্ত্রী রাখতেই হবে’।

উক্ত সমাবেশ থেকে একাত্তরের চেতনায় সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানানো হয়।

এছাড়া, আগামী  ৪ মে ফ্লোরিডায় বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ সমাবেশে অংশগ্রহণের জন্য অনুষ্ঠান থেকে বলা হয়।  

আলোচনা সভায় আরো অংশগ্রহন করেন আওয়ামী লীগের সহ-সভাপতি মোর্শেদা জামান এবং হাজী আব্দুল কাদের মিয়া, সাংগঠনিক সম্পাদক শিবলী সাদিক শিবলু এবং সুমন মাহমুদ, উপদেষ্টা আব্দুল হাই জিয়া ও সাহাবউদ্দিন।

সম্পর্কিত খবর