বিরাটের কমলা টুপি না পরার রহস্য কী?

বিরাট কোহলি।

বিরাটের কমলা টুপি না পরার রহস্য কী?

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সুরেশ রায়নাকে টপকে আইপিএলের সর্বোচ্চ রান সংগ্রাহক এখন বিরাট কোহলি। চলতি আইপিএলে রাজস্থানের সঞ্জু স্যামসনকে টপকে বর্তমানে সবচেয়ে বেশি রান করে ফেলেছেন। এই মুহূর্তে কমলা টুপির মালিক আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুরন্ত ৯২ করেছেন।

কিন্তু দল হেরে গেছে। তাই মন ভাল নেই বিরাটের। এছাড়াও হার্দিক পাণ্ডিয়ার আউট নিয়ে আম্পায়ারের সঙ্গে তর্কে জড়িয়েছেন তিনি। এইসব নিয়ে মনটা ভিষণ খারাপ বিরাটের।
তাই কমলা টুপি নিয়ে মাথাব্যথা নেই বিরাটের। তা পরতেও চান না।

বিরাট বলেছেন, আমরা ভাল খেলতে পারছি না, তাই কমলা টুপি এই মুহূর্তে পরতে চাই না। প্রায়‌ দেওয়ালে পিঠ ঠেকে যাওয়ার মতো অবস্থা।  

তিনি বলেন, মুম্বাই ভয়ডরহীনভাবে খেলে গেল। আমরা শুরুতে দুটো উইকেটও তুলে নিয়েছিলাম। তাও জিততে পারিনি। ব্যাটসম্যানদের আরও দায়িত্ব নিতে কথা বলছেন কোহলি। মুম্বাই ম্যাচে দায়িত্বজ্ঞানহীন ব্যাটিংয়ের জন্যই হারতে হয়েছে।

কোহলির কথায়, আমরা উইকেট ছুঁড়ে দিয়ে এসেছি। কয়েকটা ভাল জুটি ম্যাচটা ঘুরিয়ে দিতে পারত। অন্তত একটা ৮০-৮৫ রানের জুটি দরকার ছিল।

৪ ম্যাচ খেলে তিনটিতেই হেরেছে আরসিবি। আইপিএলে তলানিতে অবস্থান তাদের। অর্থৎ বেঙ্গালুরু র‌য়েছে সাতে। এই অবস্থায় যে কোনও অধিনায়কেরই মন ভাল থাকবে না। তাই বিরাট কমলা টুপি পরতে চাচ্ছেন না। ‌‌

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)
 

সম্পর্কিত খবর