নেত্রকোনায় স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

প্রতীকী ছবি

নেত্রকোনায় স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

নেত্রকোনা প্রতিনিধি

পারিবারিক কলহের জেরে নেত্রকোনার মোহনগঞ্জে স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগে  স্বামী আব্দুল জলিল কে আটক করেছে মোহনগঞ্জ থানার পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার সোয়াইর ইউনিয়নের রানা হিজল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হেলেনা আক্তার (৩০) পার্শ্ববর্তী মানসিরি গ্রামের শামছুল হকের মেয়ে।

নিহতের ভাই মঞ্জুর মোর্শেদ অভিযোগ করে বলেন, তার বোনকে বিভিন্ন সময় অত্যাচার নির্যাতন করতো ভগ্নিপতি সহ শ্বশুরবাড়ির লোকজন।

১২ বছর পূর্বে রানা হিজল গ্রামের সোনালী খাঁয়ের ছেলে জলিলের সাথে তার বোনের বিয়ে হয়। এর পর থেকে বিভিন্ন সময়ে যৌতুক দাবি করে, অনেক টাকাও দিয়েছেন বলে জানান তার ভাই । বোনের ৩ টি সন্তান রয়েছে। এই হত্যাকান্ডের সুষ্ঠু বিচার দাবী করেন নিহতের ভাই।

 
মোহনগঞ্জ থানার ওসি আনসারী জিন্নাৎ আলী জানান, দীর্ঘদিন ধরে আব্দুল জলিলের সাথে স্ত্রী হেলেনা আক্তারের বিরোধ চলে আসছিল। স্বামীর অভিযোগ ছিলো তার সৎ ভাই শহীদ উদ্দিনের সাথে স্ত্রী হেলেনা আক্তারের পরকীয়া সর্ম্পক গড়ে উঠে। এ নিয়ে সকালে ঝগড়ার এক পর্যায়ে তাকে নৃশংসভাবে দা দিয়ে উপুর্যপুরি এলোপাথারি কুপায়। এতে ঘটনাস্থলেই হেলেনার মৃত্যু হয়। সে পুলিশ ছাড়া অন্য কারো কাছে সারেন্ডার করবে না বলে হাতে দা সহ লাশের পাশে বসে থাকে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জলিলকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হবে।

 

(নিউজ টোয়েন্টিফোর/কেআই)