সত্যিই কি শাহরুখ কারো জীবন নষ্ট করলেন?

শাহরুখ খান। ফাইল ছবি

সত্যিই কি শাহরুখ কারো জীবন নষ্ট করলেন?

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

শাহরুখ আমার জীবন নষ্ট করেছে।  এমন ছোট্ট একটি লাইন দাবানলের মত ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। আর সাথে সাথে  ভাইরাল হয়ে যায় পোস্টটি।

কিন্তু কে লিখলেন এমন কথা? সত্যিই কি শাহরুখ খানের জন্যই নষ্ট হয়েছে কারো জীবন?

সোশ্যাল মিডিয়ায় ঠিক এমনটাই পোস্ট করেছেন এক তরুণী।

তবে প্রথম লাইনটি পড়ে যদি বিতর্কের গন্ধ পান, তা হলে তা ভুল। কারণ নব্বইয়ের দশকে বড় হওয়া অনেক তরুণীই শাহরুখের প্রেমে পড়েছিলেন। মুগ্ধ হয়েছিলেন বলি বাদশার রোম্যান্টিক ইমেজে। হয়তো কেউ কেউ বাস্তবেও পর্দার কিং খানের মতো প্রেমিকের জন্য অপেক্ষা করেছেন।
কিন্তু তা বাস্তবায়িত হয়নি।

news24bd.tvফলে কষ্ট পেয়েছেন। এই তরুণীর মতো কারও কারও হয়তো মনেও হয়েছে শাহরুখের জন্যই নষ্ট হয়েছে তাঁর জীবন!

ওয়েব দুনিয়ায় শেয়ার করা পোস্টে ওই তরুণী লিখেছেন, ছোট্ট থেকে স্বপ্ন দেখেছি পারফেক্ট ম্যানকে পারফেক্টভাবে প্রপোজ করব। ব্যাকগ্রাউন্ডে বেহালা বাজবে। সে ধীরে ধীরে আমার দিকে এগিয়ে আসবে। হাওয়ায় আমার চুল উড়বে, হাঁটু মুড়ে বসে আঙুলে পরিয়ে দেবে আংটি।

কিন্তু বাস্তবে নাকি তা ঘটেনি। বরং ওই বাঙালি তরুণীকে তাঁর বাবা মাকে বোঝাতে হয়েছে, কেন তিনি এক পাঞ্জাবিকে বিয়ে করতে চান। তরুণী লিখেছেন, ‘অবশেষে বুঝলাম আমার জীবনে কোনও ফিল্মি মুহূর্ত আসেনি। তাই ওর জন্মদিনে ঠিক করলাম নিজেই যা করার করব। যে রেস্তোরাঁয় আমরা প্রথম ডেটে গিয়েছিলাম সেখানে সারপ্রাইজ পার্টির ব্যবস্থা করলাম। তার পর ফিল্মি কায়দায় ওকে প্রোপোজ করলাম। ’

গোটা ঘটনায় অবাক হয়ে যান ওই তরুণীর বয়ফ্রেন্ড। তিনি খুশি হয়ে বলেন, ‘আমাদের ছেলে-মেয়েরা আশা করি এমন ফিল্মি হবে না। ’ এই পোস্টটি আপাতত ভাইরাল।

যদিও পোস্টটি দেখে শাহরুখ অনুরাগীদের একটা অংশ রেগে গিয়েছেন। তবে অনেকেই মজা পেয়েছেন। শাহরুখ খান নিজে এখনও পর্যন্ত এ নিয়ে কোনও মন্তব্য করেননি।

সম্পর্কিত খবর