এবার বিয়ে বাড়িতে আসা নাবালিকাকে ধর্ষণ করে খুন

প্রতীকী ছবি

এবার বিয়ে বাড়িতে আসা নাবালিকাকে ধর্ষণ করে খুন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ফের একবার শিশুধর্ষণের ঘটনা ঘটল ভারতের যোগীর রাজ্যে। বৃহস্পতিবার রাতে উতাহ–তে মা–বাবার সঙ্গে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিল নয় বছরের এক নাবালিকা। সেখানেই তাকে ধর্ষণ করে গলা টিপে খুন করে এক ব্যক্তি।   ঘটনাটি ঘটে রাত ৯ টার দিকে।

অভিযুক্ত ব্যক্তি পিন্টু বিয়ে বাড়িতে রাধুঁনির কাজ করতে এসেছিল। বিয়ে বাড়িতে হওয়া অনুষ্ঠানে মা–বাবার সঙ্গে বিয়ের নিমন্ত্রন খেতে এসেছিল ওই নাবালিকা। কিন্তু হঠাৎই তাকে ভুলিয়ে ভালিয়ে দূরের একটি নির্জন জায়গায় নিয়ে যায় পিন্টু। এরপরই মেয়েটিকে ধর্ষণ করে এবং গলা টিপে খুন করে সে।

 এদিকে, মেয়েকে দেখতে না পেয়ে তার খোঁজ শুরু করে মা–বাবা। প্রতিবেশীদের সঙ্গে সারা গ্রামে তাঁরা খোঁজ করতে থাকে। এরপর আজ শুক্রবার ভোর ৩ টার দিকে মেয়েটির মৃতদেহ দেখতে পান গ্রামবাসীরা। এরপরই পুলিশে খবর দেওয়া হয়। ইতিমধ্যে অভিযুক্ত পিন্টুকে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে, গত বুধবার ছত্তিশগড়ের কবিরধাম জেলাতেও একই ঘটনা ঘটেছিল। বিয়ে বাড়িতে নিমন্ত্রণ খেতে আসা এক ১০ বছরের নাবালিকাকে প্রথমে ধর্ষণ ও পরে মাথায় পাথর দিয়ে আঘাত করে খুন করে ২৫ বছরের এক ব্যক্তি। জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি বরের আত্মীয় হয় এবং ওই নাবালিকারও পূর্ব পরিচিত ছিল। ইতিমধ্যে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেরায় সে নিজের দোষ স্বীকারও করে।  

সূত্র: এবেলা

 

(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

সম্পর্কিত খবর