শিশু ধর্ষণের আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

শিশু ধর্ষণের আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা কলারোয়ায় শিশু ধর্ষণ মামলার আসামি সোহাগ হোসেন ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। ভারতে পালিয়ে যাওয়ার সময় রাত দুইটা ৩০ মিনিটের দিকে কলারোয়ার হিজলদি সীমান্তে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তার মৃত্যু হয় বলে পুলিশ জানায়। ঘটনাস্থল থেকে একটি অন সুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ এ তথ্য নিশ্চিত করে জানান, সাতক্ষীরা কলারোয়ায় তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় শনিবার শিশুটির নানী বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলায় আসামি করা হয় বোয়ালিয়া গ্রামের শামছুর রহমানের ছেলে সোহাগ হোসেনকে। তাকে গ্রেপ্তারে পুলিশের এসআই সোলাইমানের নেতৃত্বে অভিযানে নামা হয়।

তিনি জানান, সোহাস হোসেন রাত আড়াই টার দিকে হিজোলদি সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাচ্ছিল।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয় সোহাগ হোসেন। পরে কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে পুলিশ একটি অন সুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করে।

উল্লেখ্য, কলারোয়ার কেড়াছাগাছি ইউনিয়নের তৃতীয় শ্রেণির এক ছাত্রী তার নানীর বাড়িতে থেকে লেখাপড়া করে আসছে। শনিবার সকাল ১১টার দিকে তার নানীর বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরে গোসল করতে যায় শিশুটি। সেখানে পূর্ব থেকে ওৎ পেতে থাকা  বোয়ালিয়া গ্রামের শামছুর রহমানের ছেলে সোহাগ হোসেন তাকে জাপটে ধরে পাশবিক নির্যাতন চালায়। এসময় মেয়েটির চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে পালিয়ে যায় সোহাস (২৭)। ঘটনার পর আহত নয় বছরের ওই শিশুকে প্রথমে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

(নিউজ টোয়েন্টিফোর/জুঁই/তৌহিদ)

সম্পর্কিত খবর