রাজাপুরে শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

প্রতীকী ছবি

রাজাপুরে শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে খলিলুর রহমান (৩৮) নামে এক নির্মান শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত ১০ দিকে উপজেলা সদরের দক্ষিন বাজার এলাকার কামারপট্টি এলাকার মিয়া আহম্মদ পাখি বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ রাত সাড়ে ১১ টার দিকে তার মাথায় ও শরীরে দাড়ালো অস্ত্রের আঘাতের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে।

পুলিশ ও নিহতের ছেলে রবিউল ইসলাম জানায়, সদরের বাজারে স্টল নির্মানের কাজ করছেন খলিল।

সন্ধ্যার পর বাসায় বাজারের ব্যাগ রেখে ডিগ্রি কলেজ এলাকার ভাড়া বাসা থেকে বাইসাইকেল করে বাহিরে বের হন তিনি। এরপর ঘটনার খবর পেয়ে মিয়া আহম্মদ পাখি ভবনের উত্তর পাশে মাথায় ও শরীরে ধারালো অস্ত্রের আঘাতের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন। ৩ সন্তানের জনক খলিলুর উপজেলার পশ্চিম বাদুরতলা এলাকার আমজেদ আলীর ছেল পেশায় নির্মান শ্রমিক। খলিলের দায়ের করা একটি মামলা নিয়ে নিজ এলাকার প্রতিপক্ষদের সাথে বিরোধ থাকলেও বর্তমানে বসবাসরত এলাকায় কোন শত্রু নেই বলে পরিবার জানায়।

রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন জানান, অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে বাসা ওইখানে ডেকে এনে  ধারালো অস্ত্র দিয়ে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থলের পাশেই খলিলের ব্যবহৃত সাইকেলটি দাড় করিয়ে রাখা আছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক মিয়া আহম্মদ পাখি আটক করেছে।

পাখি জানান, তিনি মোটরসাইকেল নিয়ে বাসায় ফিরে ভবনের পাশে মরদেহ পড়ে থাকতে দেখে ডাকচিৎকার দিয়ে রুমে গিয়ে স্বজনদের নিয়ে বাহিরে বের হন।

(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

সম্পর্কিত খবর