পর্ন আসক্ত ছেলে ধর্ষণ করল মাকে!

পর্ন আসক্ত ছেলে ধর্ষণ করল মাকে!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পর্নোগ্রাফি ফিল্মে আসক্ত ছেলে নিজের মাকে ধর্ষণ করেছে। ভারতের গুজরাটের জলচক এলাকায় এমন অবিশ্বাস্য ঘটনা ঘটেছে। এ ঘটনায়  পুলিশের কাছে অভিযোগ করেছে ৪৬ বছর বয়সের ওই মা।

জানা গেছে, ভারতের গুজরাটের জলচক এলাকার বাসিন্দা ২২ বছরের যুবক রোহন (‌ নাম পরিবর্তিত)‌ মোবাইলে সারাদিন পর্নোগ্রাফি ফিল্ম এবং ভিডিও দেখত।

মা এবং বোনের উপস্থিতিতেও বাদ দেয়নি দেখা। বৃহস্পতিবার মধ্যরাতে বাড়িতে মা-ছেলে ছাড়া কেউ ছিল না। এ সুযোগে পানি খাওয়ার কথা বলে মাকে ঘুম থেকে ডেকে তোলে রোহন। তারপর মাকেই ধর্ষণ করে।
এসময় ওই মা চিৎকার করে প্রতিবেশীর সাহায্য চাইলেও কেউ এগিয়ে আসেনি। কারণ প্রতিবেশীরা জানত প্রায়ই মা-ছেলের মধ্যে ঝগড়া হতো। সে কারণে তারা চিৎকারে গুরুত্ব দেয়নি।

ঘটনার পরে মানসিকভাবে ভেঙে পড়ে নির্যাতিতা মা। স্বামী পেশায় রাজমিস্ত্রী। তাঁকে ছেলের কুকর্ম সম্পর্কে জানান তিনি। তারপর স্বামী তার স্ত্রীকে নিয়ে থানায় গিয়ে ছেলে রোহনের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন। পরে পুলিশ রোহনকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে ৩৭৬ এবং ৫০৪ ধারায় মামলা করা হয়েছে।  

এদিকে নির্যাতিতা ওই নারীর মেডিকেল পরীক্ষা করানো হয়েছে বলে মেডিকেল সূত্র জানায়।

তদন্তকারী পুলিশ কর্মকর্তা এসএম রাবড়ি জানিয়েছেন, ধর্ষণের আগে নাকি একাধিকবার রোহন তাঁর মাকে যৌন আবেদনমূলক কথা বলেছিল। তখন ছেলের কথায় আমল দেননি মহিলা।  

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)
 

সম্পর্কিত খবর