এবার ৬ বছরের শিশুকে ধর্ষণ করে হত্যার চেষ্টা

প্রতীকী ছবি

এবার ৬ বছরের শিশুকে ধর্ষণ করে হত্যার চেষ্টা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ফের ভারতে পাশবিক ধর্ষণ। এবার ৬ বছরের শিশুকে ধর্ষণ করে মাথা থেঁতলে খুনের চেষ্টা।   ঘটনা ঘটেছে ভারতের ওড়িশার কটকে। শনিবার সকালে বাড়ির কাছেই দোকান থেকে বিস্কুট কিনতে গিয়েছিল ৬ বছরের শিশুটি।

তারপরে সে আর বাড়ি ফেরেনি। পরিবারের লোকেরা খোঁজা খুঁজি শুরু করলে স্থানীয় স্কুলের ক্যাম্পাসে নগ্ন এবং রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয় শিশুটি। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

মাথায় গুরুতর চোট রয়েছে শিশুটির। মেডিকেল পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মিলেছে। স্কুল ক্যাম্পাসে নগ্ন অবস্থায় যখন শিশুটিকে উদ্ধার করা হয় তখন তার মুখ দিয়ে এবং মাথা থেকে রক্ত বের হচ্ছিল।

 

news24bd.tv

কটক এসসিবি মেডিকেল কলেজের চিকিৎসকরা জানিয়েছেন, শিশুটির মুখে, মাথায়, গলায়, বুকে এবং গোপনাঙ্গে ক্ষত রয়েছে। ধর্ষণে অভিযুক্ত ২৫ বছরের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সে ওই গ্রামেরই বাসিন্দা। শিশুর ঠাকুরদার অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতের বিরুদ্ধে ধর্ষণ এবং খুনের চেষ্টার আইনে মামলা দায়ের করা হয়েছে।

হাসপাতালে শিশুটির চিকিৎসার তদারকি করছেন ওড়িশার স্বাস্থ্যমন্ত্রী প্রতাপ জানান। ১৩ সদস্যে মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। তারা শিশুর চিকিৎসা করছে।
 
শিশু ধর্ষণে ফাঁসির সাজা আইনে সিলমোহর দেওয়ার পরের দিনই এই নারকীয় ঘটনা ঘটেছে। কাঠুয়া উন্নাও একের পর এক জায়গায় শিশুরা ধর্ষণের শিকার হচ্ছে।

সূত্র: আজকাল


(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

 

 

সম্পর্কিত খবর