খুলনা সিটি নির্বাচন প্রতীক হাতে প্রচারণার মাঠে প্রার্থীরা

প্রতীক হাতে পেয়েই প্রচারণার প্রার্থীরা

খুলনা সিটি নির্বাচন প্রতীক হাতে প্রচারণার মাঠে প্রার্থীরা

নিজস্ব প্রতিবেদক, খুলনা

প্রতীক হাতে পেয়েই প্রচারণার মাঠে নেমে পড়েছেন খুলনা সিটির মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। বিশেষ করে প্রধান দুই দল আওয়ামীলীগ ও বিএনপির মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক ও নজরুল ইসলাম মঞ্জু আজ সকালে নিজ নিজ দলীয় প্রতীক সংগহ করেন। এর পর পরই নগরীর বিভিন্ন এলাকায় সহকর্মী ও সমর্থকদের নিয়ে প্রচারণায় নেমে পড়েন।

জানা যায়, আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় খুলনা প্রেসক্লাবে ‘নৌকার জয় বাংলার জয়’ এই শ্লোগানকে সামনে রেখে মেয়র প্রার্থী খালেকের নির্বাচনী ওয়েবসাইট উদ্বোধনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক প্রচারণা শুরু হয়।

খুলনা মাহানগর ও জেলা আওয়ামী লীগ পক্ষ থেকে ওয়েবসাইট উদ্বোধনের আয়োজন করা হয়। এর আগে সকাল সাড়ে ৯টায় খুলনা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে নৌকা প্রতীক সংগ্রহ করেন মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক। প্রতীক পাওয়ার পর তিনি মহানগরীর পিকচার প্যালেস মোড় থেকে নৌকা প্রতীকের লিফলেট বিতরণ ও নগরবাসীর সাথে কুশল বিনিময় করেন।

অপরদিকে ২০ দলীয় জোট সমথিত প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু ধানের শীষ প্রতীক হাতে পেয়েই আনুষ্ঠানিক ভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

সকাল সাড়ে ৯টার দিকে বয়রাস্থ নির্বাচন থেকে নির্বাচনী প্রতীক গ্রহন করেন মঞ্জু। এর পর দলীয় কার্যালয়ে সর্বস্তরের নেতাকর্মী ও ২০ দলীয় জোটের নেতাদের উপস্থিতিতে দোয়া মোনাজাতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন। মঙ্গলবার ফজরের নামাজ আদায়ের পর টুটপাড়া কবরস্থানে তার বাবা মায়ের কবর জিয়ারত করেছেন।


(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

সম্পর্কিত খবর