ইউপি সদস্য খুন: ঘাতকদের ফাঁসির দাবিতে মানববন্ধন

ইউপি সদস্য খুন: ঘাতকদের ফাঁসির দাবিতে মানববন্ধন

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের মঠবাড়িয়ায় সাবেক ইউপি সদস্য আব্দুল লতিফ হাওলাদারের হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।  

আজ সকালে পৌরসভার সম্মুখ সড়ক অবরোধ করে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে স্থানীয় জনপ্রতিনিধি,রাজনৈতিক, সামাজিক,সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সহস্রাধিক নারী-পুরুষ অংশ নেন।  

মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌসের সভাপতিত্বে মানববন্ধন শেষে সমাবেশে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ডাক্তার রুস্তম আলী ফরাজী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল, জাতীয় পার্টির সভাপতি নুরুজ্জামান লিটন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো, প্রচার সম্পাদক ফজলুল হক মনি, যুবলীগের সভাপতি শাকিল আহমেদ নওরোজ, শ্রমিক লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল সোহেল, কলেজ ছাত্রলীগের সভাপতি মিজান ফরাজী প্রমুখ।

বক্তরা অনতিবিলম্বে মঠবাড়িয়া সদর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আব্দুল লতিফ হাওলাদারের হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানান।

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল সকালে পিরোজপুরে একটি মামলায় হাজিরা দিতে আদালতে যাওয়ার পথে খুন হন আব্দুল লতিফ হাওলাদার। এ ঘটনায় নিহতের ছেলে মাহাবুব হোসেন হাওলাদার বাদি হয়ে ১৫ জনকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

অরিন/নিউজ টোয়েন্টিফোর


 

সম্পর্কিত খবর