‘আওয়ামী লীগ আর ক্ষমতায় থাকতে পারবে না’

ফাইল ছবি

‘আওয়ামী লীগ আর ক্ষমতায় থাকতে পারবে না’

ময়মনসিংহ প্রতিনিধি

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ‘আওয়ামী লীগ আর ক্ষমতায় থাকতে পারবেনা। নিরপেক্ষ ভোট হলে ২০ টি আসনও পাবেনা। যদি ২০১৪ সালের মত নির্বাচন দেয় ৬ মাসও টিকতে পারবেনা। আর ভালভাবে ভোট দিলে আমি সবার আগে গিয়ে সালাম দিবো।

বুধবার বিকেলে ময়মনসিংহ নগরীর টাউনহল ময়দানে এক সমাবেশে তিনি এসব কথা বলেন। কৃষক শ্রমিক জনতা লীগের ময়মনসিংহ জেলার সভাপতি অধ্যক্ষ এম আব্দুর রশিদের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন দলটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতিক, যুগ্ম আহ্বায়ক ইকবাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক দিলুয়ার হোসেন, ময়মনসিংহ মহানগর কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি একেএম উজ্জ্বল খান প্রমুখ।

কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরীকে উদ্দেশ্য করে বঙ্গবীর আরও বলেন, যে মন্ত্রী সংসদে দাঁড়িয়ে কোটা বিরোধী আন্দোলনকারীদের বলে রাজাকারের বাচ্চা, তখনই আমার লজ্জায় মাথা নত হয়ে যায়। ওই সময়েই তার মৃত্যু হওয়ার দরকার ছিল অথবা গলা টিপে মারার দরকার ছিল।

এরপরও আমার বোন তাকে বরখাস্ত করেনি। এক মাসের মধ্যে বরখাস্ত না করলে আল্লাহ রাব্বুল আলআমিন শেখ হাসিনাকেই বরখাস্ত করে দেবেন।
 
কাদের সিদ্দিকী বলেন, এখন দেশে গণতন্ত্র নেই, গণতন্ত্রের রাজনীতিও নেই। আমরা দেশে গণতন্ত্র চাই, রাজনীতি চাই। গামছা নিয়ে দেশের জনগণকে আবার মালিক বানাতে চাই।

তিনি বলেন, খালেদা জিয়াকে যেভাবে জেলখানায় নেয়া হয়েছে সেটা অন্যায় কাজ হয়েছে। টাকাই চুরি হয়নাই অথচ সরকার বলছে তছরুপ হইছে। পদ্মা সেতুর সময় বিশ্ব ব্যাংক যেমন বলছিল টাকা চুরি হইছে খালেদা জিয়ার এ মামলাতেই অনেকটা ওই রকমই হইছে।

সমাবেশ শেষে বঙ্গবীর কাদের সিদ্দিকী দলের নেতা-কর্মীদের নিয়ে একটি আনন্দ শোভাযাত্রা বের করেন।


(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

সম্পর্কিত খবর