বিবাহিত পুরুষদের একহাত নিলেন ফারিয়া

ফারিয়া শাহরিন।

বিবাহিত পুরুষদের একহাত নিলেন ফারিয়া

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মিডিয়া ছেড়ে দেশের বাইরে থাকলেও নানা কারণে মাঝে মধ্যেই আলোচনায় উঠে আসছেন বাংলালিংকের বিজ্ঞাপন দিয়ে প্রচারে আসা মডেল ফারিয়া শাহরিন। কয়েক মাস আগে একটা দৈনিকে দেওয়া ফারিয়ার সাক্ষাৎকারকে কেন্দ্র করে বেশ জলঘোলা হয়েছিল। যেখানে ফারিয়া মিডিয়ার পরিবেশের সমালোচনা করে বলেন, কুপ্রস্তাবের কারণে তিনি এ পেশা থেকে দূরে সরে গেছেন। আরও বলেন, মিডিয়ার মেয়েদের মানুষ খারাপ ভাবে।

আমি চাই মিডিয়ার মেয়েদের আর কেউ চরিত্রহীন বলবে না।

এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছিল তুমুল যুদ্ধ। যেখানে অনেক অভিনেত্রী ফারিয়ার বক্তব্যের তীব্র সমালোচনা করে সরব হয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় পাল্টাপাল্টি আক্রমনাত্মক মন্তব্যের ঝড় শুরু হয়।

কেউ কেউ লাইভে এসে ফারিয়ার চরিত্র নিয়েও প্রশ্ন তোলেন। জবাব দিয়েছিলেন ফারিয়াও।

আরও পড়ুন: আমি কি কোথাও বিকিনি পরে আছি: ফারিয়া

এরপর কেটে গেছে অনেকগুলো দিন। এবার ফেসবুকে একটি মন্তব্য করে ফের আলোচনায় ফারিয়া। গতকাল ফেসবুক মন্তব্যে ফারিয়া একশ্রেণির বিবাহিত পুরুষদের একহাত নিয়েছেন। তিনি সকল বিবাহিত নারীকে স্বামীর ইনবক্স চেক করার পরামর্শ দেন। বিষয়টিকে নিয়ে অনেকেই মন্তব্য করেছেন। বেশিরভাগ মন্তব্যই নারীদের।

আরও পড়ুন: ন্যাড়া একবারই বেল তলায় যায়: ফারিয়া

ফারিয়া বিবাহিত নারীদের উদ্দেশ করে ফেসবুকে লিখেছেন, যেসব জামাই তাদের বৌ’দের মন খুশি করার জন্য মিডিয়ার মেয়েদের 'ফকিন্নি', 'দুঃশ্চরিত্রা' বলে গালি দেন, ওই ভদ্রবেশি জামাইগুলোই আমাদের মতো নাদানদের দিনে ১০ বার নক করে। 'হাই বেবি', 'হট বেবি', 'ওয়ান্ট টু সি ইউ বেবি' লিখে মেসেজ করে। বৌয়ের সাথে চিপকায় ছবি তোলে 'আইএম দ্য হ্যাপিয়েস্ট (আমি সবচেয়ে সুখী মানুষ)' ক্যাপশন দিয়ে, আর আমাদের লেখেন 'আই এম লোনলি (আমি খুবই একা)'।

আরও পড়ুন: আপনি নাকি ধরা খেয়েছিলেন: ফারিয়া (ভিডিও)

বিবাহিত নারীদের স্বামীর ফেসবুক ইনবক্স চেক করার অনুরোধ জানিয়ে ফারিয়া বলেন, ''মাঝে মাঝে নিজের স্বামীর ইনবক্সটা চেক করা দোষের কিছু না, এটা আপনার অধিকার। তাই, অন্য মেয়েকে গালি দিতে শুনলে নিকেকে বিশ্ব সুন্দরী ভেবে গদ গদ না হয়ে মাঝে মধ্যে নিজের মাথাটাকে একটু ব্যবহার করুন। বাচ্চা পালেন, সংসার করেন খুব ভালো কথা কিন্তু মাঝে মাঝে জামাইটাকেও পালতে হয়। ''

আরও পড়ুন: ফারিয়ার বিয়ের প্রস্তাব ভাইরাল!

এদিকে ফারিয়ার ওই স্ট্যাটাসের জবাবে অনেকেই তাকে পরামর্শ দিয়েছেন এমন মেসেজদাতাদের স্ক্রিনশট ফেসবুকে দিয়ে দেওয়ার জন্য। যাতে সবাই ওই লোকগুলোকে চিনতে পারে। এর জবাবে ফারিয়া বলেছেন, তিনি চান বউরাই তাদের স্বামীদের নিজ হাতে ধরুক।

আরও পড়ুন: মিডিয়ায় না এলে আপনাকে কেউ 'পুছতোও' না: নাফিজা [ভিডিও]

আবার অনেকে এমন বিষয় সংসারে সন্দেহ তৈরি ও ভাঙনের আভাসও দিয়েছেন।

নওশিন লায়লা নামের এক নারী লিখেছেন, যারা এমন করে তারা কি ইনবক্সের মেসেজ দেখিয়ে দেবে? তারা আগেই মেসেজ ডিলিট করে। এমন চোরদের ধরা কঠিন। নাম ট্যাগ দিয়ে দেন তাহলেই বুঝবে...

আরও পড়ুন: কিছু তিক্ত অভিজ্ঞতা নিয়ে দেশ ছাড়ছি: ফারিয়া

উত্তরে ফারিয়া লিখেছেন, ইনবক্স চেক করতে হবে হঠাৎ করে। আগে থেকে জানিয়ে করলে হবে না। হঠাৎ বলতে হবে তোমার ফোনটা একটু দাও। সততা থাকলে সাথে সাথে দিয়ে দেবে। না হলে উল্টা 'ফাপর' নেবে। 'তুমি আমাকে বিশ্বাস করো না? এসব কী ধরণের অন্যায় আবদার? এগুলো বলবে। ফারিয়া বলেন, বিয়ে না করেও যে দুনিয়া দেখেছিরে ভাই, আশেপাশের সব মুখস্থ।

সম্পর্কিত খবর