নাটোরে মাদক বিক্রেতা ও সেবনকারীসহ ১৮ জনের কারাদন্ড

মাদক বিক্রেতা ও সেবনকারীসহ ১৮ জনের কারাদন্ড

নাটোরে মাদক বিক্রেতা ও সেবনকারীসহ ১৮ জনের কারাদন্ড

নাটোর প্রতিনিধি

নাটোরে মাদক বিক্রি ও সেবনের দায়ে ১৮জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমান আদালত। এদের মধ্যে দুই মাদক বিক্রেতাকে এক বছর করে, একজনকে ৪ মাস, ৬ জনকে ৩ মাস ও ৯ জনকে ২ মাস করে কারাদন্ড প্রদান করা হয়। বৃহষ্পতিবার বিকেলে নাটোরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট অনিন্দ্য মন্ডল এই দন্ডাদেশ দেন।

এরআগে সকাল থেকে দুপুর পর্যন্ত পৃথক দুইটি অভিযান চালিয়ে নাটোর রেলষ্টেশন ও সদর হাসপাতাল এলাকা থেকে তাদের আটক করে র‌্যাপীড অ্যাকশন ব্যাটালিয়ান ( র‌্যাব-৫)।

এক বছরের সাজাপ্রাপ্তরা হলেন, মাদক বিক্রেতা শহরের চেীধুরী বড়গাছা এলাকার মফিল উদ্দিনের ছেলে মোঃ হাসমত আলী (২৫) ও পশ্চিম কান্দিভিটা এলাকার গোলাম মোাস্তফার ছেলে রুস্তম আলী (৫০)।

আর বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্তরা হলেন, মাদক সেবী সদর উপজেলার একডালা গ্রামের আলমঙ্গীর (৩০), ল্যাংগুরিয়া সুগারমিল এলাকার সনু মিয়া (২৮), পশ্চিম বড়গাছা এলাকার জাকির হোসেন (৪০), হুগোলকাড়িয়া এলাকার দুলু মিয়া (৪০), উত্তর বড়গাছা এলাকার আতাউর রহমান (২৩), হাজরা এলাকার মোঃ রানা (৩৮), চকবৈদ্যনাথ এলাকার মোঃ সোহেল রানা (৩৫) ও জীবন মিয়া (৪০), বড় হরিশপুর এলাকার আব্বাস কাজী (২৮), দিঘাপতিয়া এলাকার প্রভাস জমাদার (৩৬), পশ্চিম বড়গাছা এলাকার শফিকুল ইসলাম (৪০), মলি¬কহাটির রাসেল মিয়া (২৮), কান্দিভিটা এলাকার কৃঞ্চ (১৮), মানিক মিয়া (৩৬), মোঃ শরিফ (২৫) ও গোপাল ওরফে বাবু (৩৫)।

র‌্যাব-৫, নাটোর ক্যাম্প কমান্ডার মেজর শিবলী মোস্তফা এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সঙ্গে নিয়ে শহরের স্টেশন বাজার ও সদর হাসপাতাল এলাকায় পৃথক দুইটি অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় মাদক বিক্রি এবং মাদক সেবনরত অবস্থায় ১৮ জনকে আটক করা হয়।

 

(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

সম্পর্কিত খবর