হিনা খানের ‘নগ্ন ছবি’ ফাঁসের হুমকি!

হিনা খানের ‘নগ্ন ছবি’ ফাঁসের হুমকি!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রিয়েলিটি শো বিগ বসে থাকাকালীন শিল্পা শিন্দের সঙ্গে বিকাশ গুপ্তার ঘনিষ্ঠ ভিডিও প্রকাশ করা হয়েছে বলে সম্প্রতি সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা। কিন্তু বিকাশ তার সঙ্গে প্রতহিংসামূলক আচরণ করছেন। যে ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেট জুড়ে, সেখানে বিকাশের সঙ্গে অন্য কোনো মেয়েকে দেখা যাচ্ছে বলে পাল্টা দাবি করেন শিল্পা।

শুধু তাই নয়, পরে সেই মেয়েটির একটি পর্ন ভিডিও টুইটারে শেয়ারও করেন টেলিভিশনের ‘ভাবিজি’।

যা নিয়ে তাকে জোর আক্রমণ করেন হিনা খান এবং তার প্রেমিক রকি জয়সওয়াল। কিন্তু এবার শিল্পার ভক্তরা রীতিমতো হুমকি দিয়ে বসলেন।

news24bd.tv

জানা যায়, পর্ন ভিডিও শেয়ার নিয়ে যখন হিনা খান এবং শিল্পা শিন্দের সঙ্গে বাকযুদ্ধ শুরু হয়েছে। এরই মধ্যে টেলিভিশনের জনপ্রিয় ‘বউ’-এর অশ্লীল এমএমএস শেয়ার করা হবে বলে হুমকি দেওয়া হলো।

 

অভিযোগ, শিল্পা শিন্দের ভক্তরাই নাকি হিনা খানের পর্ন ভিডিও প্রকাশ করে দেবেন বলে হুমকি দেন। শুধু তাই নয়, হিনা খান সম্পর্কে বেশ কিছু অশ্লীল শব্দ প্রয়োগ করে, তার বেশ কিছু ছবিও প্রকাশ করা হয়। যা নিয়ে ইতিমধ্যেই বেশ জল্পনা শুরু হয়েছে।

তবে হিনা খানকে নিয়ে যে ধরনের অশ্লীল শব্দ প্রয়োগ ও ছবি ব্যবহার করা হয়েছে, তার প্রেক্ষিতে এবার মুখ খুলেছেন টিভি অভিনেত্রীর পার্টনার রকি জয়শওয়াল। তিনি বলেন, ওই ধরনের কাজের কোনো মানে হয় না। যে বা যারা হিনার সঙ্গে শিল্পা শিন্দের তুলনা করছেন, সে বা তারা ভুল পথে হাঁটছেন বলে মন্তব্য করেন রকি।

সূত্র: জি নিউজ      •       অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর