খিলগাঁওয়ে ঘরের দেওয়াল ভেঙ্গে ‘লুটের’ অভিযোগ

খিলগাঁওয়ে ঘরের দেওয়াল ভেঙ্গে ‘লুটের’ অভিযোগ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

খিলগাঁওয়ে টহল পুলিশের সামনেই দুটি দেশীয় ব্রান্ডের পোশাক তৈরির ছোট কারখানা ও দুটি কম্পিউটার যন্ত্রাংশের গোডাউনে ‘লুটের’ ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে পুলিশ লুটের অভিযোগ অস্বীকার করেছে। বৃহস্পতিবার রাত দুটার খিলগাঁওয়ের বাগানবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার রাত দুটার দিকে খিলগাঁওয়ের বাগানবাড়ি এলাকার পাঁচটি বাড়িতে একযোগে ভাঙচুর চালানো হয়।

হ্যামার দিয়ে ইটের দেওয়াল ভেঙে ভেতরে প্রবেশ করে সব নিয়ে যায় দুর্বৃত্তরা। ওই পাঁচটি টিনসেড বাড়িতে চারটি প্রতিষ্ঠান রয়েছে। প্রতিষ্ঠানগুলো হচ্ছে, টিএনএস ইঞ্জিনিয়ারিং লিমিটেড, এসএম এন্টারপ্রাইজ, টার্বোটেক ইঞ্জিনিয়ারিং এবং টার্বোটেক সার্ভিস লিমিডেট।

টিএনএস ইঞ্জিনিয়ারিং লিমিটেড প্রতিষ্ঠানের মালিক প্রকৌশলী রেজাউল করিম বলেন, গোডাউনে আমার কম্পিউটার যন্ত্রাংশের মালামাল ছিল।

যার মূল্য দশ লাখ টাকার বেশি। গোডাউন ভেঙে সব নিয়ে যায় দুর্বৃত্তরা।

অপর তিনটি প্রতিষ্ঠানের মধ্যে এসএম এন্টারপ্রাইজ ও টার্বোটেক সার্ভিস লিমিডেট পোশাক কারখানা। তারা দেশীয় বিভিন্ন ব্রাণ্ডের পোশাক তৈরি করে। সেই কারখানার দেয়াল ভেঙে ভেতরে প্রবেশ করে লুটকারীরা। তারপর সব নিয়ে যায়।

তিনি বলেন, রাতে ভাঙচুর হওয়ার সময় টহল পুলিশের সহায়তা চেয়েছিল টার্বোটেক সার্ভিস প্রতিষ্ঠানটির মালিক সোহেল রানা। তখন টহল পুলিশ বলে, তাদের কিছু করার নেই, থানায় যোগাযোগ করুন।

লুটের ঘটনা অস্বীকার করে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, লুটের কোনও ঘটনা নয়। ওই বাড়ির মালিক রাস্তায় জমি ছাড়েনি বলে ভাঙচুর হয়েছে। এ বিষয়ে আমরা ব্যবস্থা  নিচ্ছি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)
 

সম্পর্কিত খবর