চেতনানাশক খাইয়ে কলেজছাত্রীকে গণধর্ষণ, আটক ৩

চেতনানাশক খাইয়ে কলেজছাত্রীকে গণধর্ষণ, আটক ৩

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বরিশাল নগরীর একটি ছাত্রাবাসে এক কলেজছাত্রীকে (১৮) গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সাইফুল ইসলাম সজীব, রাব্বী ও মানিক নামে তিন ছাত্রকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১২টার দিকে দিকে নগরীর কলেজ রোডের সিকদার ভিলার একটি ছাত্রবাসে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ওই কলেজছাত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে।

বর্তমানে তিনি শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন।

নগরীর কোতয়ালী মডেল থানার সেকেন্ড অফিসার এসআই সত্য রঞ্জন খাসকেল ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, কাশীপুর হাইস্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী (১৮) নোট আনতে সকালে মথুরানাথ স্কুল সড়কে তার বয়ফ্রেন্ড সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ইমতিয়াজের মেসে যান। এ সময় রাব্বী, সজিব ও মানিক ওই ছাত্রীকে জোরপূর্বক সেখান থেকে কলেজ রোডের সিকদার ভিলার একটি মেসে নিয়ে যায়।

ওই মেসের বাসিন্দা সাইফুল ইসলাম সজীবের কক্ষে নিয়ে চেতনানাশক কিছু খাইয়ে তারা ওই ছাত্রীকে ধর্ষণ করে। পরে রাব্বী ওই ছাত্রীকে সজীবের জিম্মায় রেখে পালিয়ে যায়। পরে ওই ছাত্রীর সহপাঠী ইমতিয়াজ তার বান্ধবীকে জোরপূর্বক তুলে নেওয়ার খবর পুলিশকে জানায়। পরে পুলিশ ওই ছাত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার করে শেরে-ই বাংলা মেডিকেলের ওসিসিতে ভর্তি করে। এ সময় সজীবকে আটক করে ঘটনাস্থল থেকে ধর্ষণের কিছু আলামতও উদ্ধার করা হয়। এরপর রাব্বী ও মানিককে আটক করতে অভিযানে নামে পুলিশ। বিকেল সোয়া পাঁচটার দিকে ঘটনার মূল হোতা রাব্বীকে লাকুটিয়া সড়ক থেকে ও তার সহযোগী মানিককে তালভীটা এলাকা থেকে আটক করে পুলিশ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)