‘শেখ হাসিনার অধীনে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে ’

‘শেখ হাসিনার অধীনে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে ’

ঝালকাঠি প্রতিনিধি

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনে হবে । এই নির্বাচনে কে আসবে, আর কে না আসবে এটা আমাদের দেখার বিষয় নয়। যথা সময়ে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। শুক্রবার দুপুরে ঝালকাঠির নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

মোল্লারহাট এ মতবিনিময় সভার আয়োজন করে।

শিল্পমন্ত্রী আরও বলেন, ২০১৪ সালের নির্বাচন বাঞ্চাল করতে বিএনপি নানা ষড়যন্ত্র করেছিল, কিন্তু পারেনি। তারা দেশের সম্পদ নষ্ট করেছে, জালাও পোড়া করে অরাজক পরিস্থিতির সৃষ্টি করতে চেয়েছিল। পেট্রলবোমা মেরে মানুষ হত্যা করেছে।

ওই সময় তাদের সকল ষড়যন্ত্র রুখে দেওয়া হয়েছিল। ২০১৪ সালের অবস্থা আর বাংলার মাটিতে হতে দেওয়া হবে না।

মোল্লারহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মাস্টারের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা ও মোল্লারহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কবির হোসেন।

 

নিউজ টোয়েন্টিফোর/কেআই)

 

সম্পর্কিত খবর