নারায়ণগঞ্জে বিস্ফোরণ, বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব-পুলিশ

নারায়ণগঞ্জে বিস্ফোরণ, বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব-পুলিশ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নারায়ণগঞ্জের রূপগঞ্জের বরাব কবরস্থান রোডের ৪৪৭ নম্বর হোল্ডিংয়ে 'কুমিল্লা হাউজ টু' বাসায় বৃহস্পতিবর গভীর রাতে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে বাসাটির দেয়াল ধসে পড়ে। বাড়িটি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। শুক্রবার সকালে তল্লাশি শুরু করেছে বোমা নিষ্ক্রিয়করণ ইউনিট।

বিস্ফোরণে দগ্ধ বাড়ির মালিক কুয়েত প্রবাসী আবুল খায়েরের ছেলে ইব্রাহিম (২২) ও শ্যালক আয়নালকে (২৬) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

দোতলা বাড়ির দ্বিতীয় তলায় বিস্ফোরণের পর ভবনের পশ্চিম পাশের দেয়াল এবং দোতলার পার্টিশন দেয়াল ধসে পাশে পার্শ্ববর্তী তাজুল ইসলামের টিনশেড বাড়ির ওপর পড়ে। বিস্ফোরণের পর ওই বাড়িতে আগুন ধরে গেলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তা নেভায়। বিস্ফোরণের ধরন দেখে বোমা বলে সন্দেহ করছে পুলিশ।

খবর পেয়ে পুলিশ ও র‌্যাব সদস্যরা এসে ওই বাড়ি ঘিরে ফেলে। আবুল খায়ের, কেয়ার টেকার শরিফুল ইসলাম এবং শরিফুলের স্ত্রী নার্গিস বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

পুলিশ সুপার মঈনুল হক বলেন, শক্তিশালী বিস্ফোরণ হয়েছে। সেটা বোমা ছিল কি না তা পরীক্ষা করে দেখছে বোমা নিষ্ক্রিয়করণ ইউনিট। জঙ্গি আস্তানা কি না এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না।  

সম্পর্কিত খবর