মাদক সেবনে বাধা দেওয়ায় গণধর্ষণ, গ্রেপ্তার ২

প্রতীকী ছবি

মাদক সেবনে বাধা দেওয়ায় গণধর্ষণ, গ্রেপ্তার ২

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মানিকগঞ্জে বাড়িতে মাদক সেবনে বাধা দেওয়ায় এক নির্মাণ শ্রমিক (৪০) গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চারজনকে আসামি করে থানায় মামলা করেছেন ওই নারী। পুলিশ মো. জুয়েল (৩০) ও সাদ্দাম (২৫) নামে দুই আসামিকে গ্রেপ্তার করেছে। সদর উপজেলার জয়রা এলাকায় শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রকিবুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

ওই নারী জানান, রাজমিস্ত্রির সহযোগী হিসেবে দিনমজুরির কাজ করা ওই নরী জয়রা এলাকায় একটি টিনসেড বাড়িতে ভাড়া থাকেন। তালাকপ্রাপ্ত ওই নারীর দুই মেয়ে তার সঙ্গে থাকলেও ঘটনার দিন তারা নানাবাড়িতে ছিলেন।

তিনি জানান, শুক্রবার দুপুরে এলাকার চিহ্নিত মাদকসেবী জুয়েল (৩০), ওয়াসিম (৩০), রিফাত (২৯) ও সাদ্দাম (২৫) তার বাড়িতে মাদকসেবন করতে চায়।

এ সময় তিনি বাধা দেন। এতে তাকে দেখে নেওয়ার হুমকি দিয়ে যায় তারা। পরে রাত ১১টার দিকে ওই যুবকরা দরজা ভেঙে তার ঘরের প্রবেশ করে তাকে মারধরসহ পালাক্রমে ধর্ষণ করে। এসময় পাশের রুমের ভাড়াটিয়ারা বিষয়টি বুঝতে পারলেও ভয়ে রুম থেকে বের হননি।

শনিবার সকালে ওই নারী ভাড়াটিয়াদের পুরো ঘটনাটি জানায়। পরে শনিবার রাতে চারজনের নামে মানিকগঞ্জ সদর থানায় মামলা করেন। স্থানীয়দের সহযোগিতায় দুই ধর্ষককে গ্রেপ্তার করে পুলিশ। তবে এখনও পলাতক রয়েছে রিফাত ও ওয়াসিম।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রকিবুজ্জামান জানান, সদর হাসপাতালে নির্যাতিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। গ্রেপ্তার দুই আসামিকে রোববার আদালতে পাঠানো হলে তাদের জেলহাজতে পাঠিয়েছেন বিচারক। পলাতক দুই আসামিকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।


(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)