স্বামীর বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ সোফিয়ার

সোফিয়া হায়াত ও তার স্বামী ভ্লাদ স্টানেস্কু [ফাইল ছবি]

স্বামীর বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ সোফিয়ার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সন্ন্যাসব্রত ভেঙে গেল বছরের মে মাসে সোফিয়া হায়াতের বিয়ে চমক হয়ে এসেছিল সবার কাছে। এক বছর পূর্ণ না হতেই সেই বিয়ে ভেঙে দিয়েছেন ভারতীয় বংশোদ্ভুত এই ব্রিটিশ মডেল অভিনেত্রী। সামাজিক মাধ্যমেই জানিয়েছেন, স্বামী ভ্লাদ স্টানেস্কুকে ঘর থেকে বের করে দিয়েছেন তিনি।  

সম্প্রতি সোফিয়া সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন, তুমি নিজেকে একজন নকশাকার হিসেবে পরিচয় দিয়েছিলে।

তুমি মিথ্যা বলেছিলে। তুমি বলেছিলে আমায় ভালোবাসো, মিথ্যে বলেছিলে। ভালোবাসা কখনো মিথ্যা বলে না, চুরি করে না। আমি আমাদের পবিত্র বন্ধনের চরম মূল্য দিয়েছি।
আমি সব বিল পরিশোধ করেছি, আমাদের খাবার-কাপড়ের খরচও আমি বহন করেছি। তুমি আরও চুরি করতে চেয়েছো।

news24bd.tv

রোমানিয়ান স্বামী স্টানেস্কুর বিরুদ্ধে অভিযোগ করে লেখেন, আমার সবকিছুই তুমি হরণ করতে চেয়েছো। যখন তোমার সঙ্গে পরিচয় হয় তুমি দোকানে কাজ করতে। কিন্তু সেদিকে আমি গ্রাহ্যই করিনি। তারপরও তোমাকে ভালোবেসেছি। ঘর নেই-অর্থ নেই এমন কারো সাথে মেশার ব্যাপারে সবাই আমাকে সতর্ক করেছিল। আমি শুনিনি। আমি শুধু ভালোবাসায় বিশ্বাস করতে চেয়েছি। তুমি আমাকে মিথ্যা প্রমাণ করে দিয়েছো। তাই আমি তোমাকে আমার ঘর ও জীবন থেকে বের করে দিয়েছি।

৪৩ বছর বয়সী সোফিয়া আরও লিখেছেন, ভালো মানুষের বেশে শয়তান আমার কাছে এসেছিল, আমাকে ধর্ষণের চেষ্টা করেছিল। একটা শিক্ষা আমি পেয়েছি। নিজের সমমর্যাদার নয়, এমন কারও সাথে আর মিশতে যাবো না। সে বিনিময়ে কিচ্ছু দিতে পারে না।

সূত্র: ফ্রি প্রেস জার্নাল        •         অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর