খুলনা সিটি নির্বাচন: ইসলামী আন্দোলন ও জাপার ইশতেহার

খুলনা সিটি নির্বাচন: ইসলামী আন্দোলন ও জাপার ইশতেহার

সামছুজ্জামান শাহীন • খুলনা

খুলনা সিটি নির্বাচনে নাগরিক সেবা বৃদ্ধি, ন্যায় বিচার প্রতিষ্ঠা ও জবাবদিহিমূলক সিটি করপোরেশন গঠনের প্রতিশ্রুতি দিয়ে ইশতেহার ঘোষণা করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ ও জাতীয় পার্টি।  

আজ দুপুরে খুলনা প্রেস ক্লাবে আলাদা সংবাদ সম্মেলনে দলের পক্ষ থেকে এই ইশতেহার ঘোষণা করা হয়।  

দুপুর সোয়া ১টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজাম্মিল হক ২৫ দফার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। তিনি নির্বাচনে বিজয়ী হলে নগরীতে ন্যায় বিচার ও নাগরিক সেবা প্রতিষ্ঠা, স্বাস্থ্য সেবার উন্নয়ন, শিক্ষা ব্যবস্থার মান উন্নয়ন, সুপরিকল্পিত বর্জ্য ব্যবস্থাপনা, নতুন শিল্পাঞ্চল গঠন, বৃদ্ধাশ্রম, বয়স্কভাতা, সংখ্যালঘু ও অবহেলিত জনগোষ্ঠীর জীবনযাত্রার মানোন্নয়নের আশ্বাস দেন।

 

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের খুলনা জেলা সভাপতি মাওলানা আব্দুল্লাহ ইমরান, নগর সহ-সভাপতি শেখ মোঃ নাসির উদ্দিন, নগর সেক্রেটারী মুফতী আমানুল্লাহ, মুফতী মাহবুবুর রহমান, শেখ হাসান ওবায়দুল করীম, সৌদি আরব কেন্দ্রীয় সেক্রেটারী হাফেজ আসাদুল্লাহ, ইসলামী যুব আন্দেলন কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্য সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল মামুন, নগর শ্রমিক আন্দোলনের সভাপতি জাহিদুল ইসলাম, নগর যুব আন্দোলনের সভাপতি মুহাম্মদ ইসমাইল হোসেন, ইশা ছাত্র আন্দোলন জেলা সভাপতি শেখ আমীরুল ইসলাম, নগর সহ-সভাপতি সাইফুল ইসলাম, জেলা সহ-সভাপতি এস কে নাজমুল হাসান, নগর সাধারণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ।

এর আগে একই স্থানে জাতীয় পার্টির মেয়র প্রার্থী এসএম শফিকুর রহমান মুশফিক ১৫ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। তিনি বলেন, নির্বাচিত হলে সুশাসন প্রতিষ্ঠা, স্বচ্ছ ও জবাবদিহিমূলক সিটি করপোরেশন, পরামর্শক কমিটি, দুর্নীতিমুক্ত সিটি করপোরেশন, মাদকাসক্তদের তাবলীগের সাথী করা ও নারী অধিকার প্রতিষ্ঠা করা হবে।  

এ সময় জাতীয় পার্টির নেতা আশরাফুল ইসলাম, খলিলুর রহমান, এসএম আনিসুর রহমান, আসগর মো।

সাব্বির, শাহজাহান আলী সাজু উপস্থিত ছিলেন।  

শাহীন/অরিন/নিউজ টোয়েন্টিফোর
 

সম্পর্কিত খবর