জনতার মুখোমুখি অনুষ্ঠানে গসিক মেয়র প্রার্থীরা, সুষ্ঠু নির্বাচনের আশাবাদ

জনতার মুখোমুখি অনুষ্ঠানে গসিক মেয়র প্রার্থীরা, সুষ্ঠু নির্বাচনের আশাবাদ

শেখ সফিউদ্দিন জিন্নাহ্ • নিজস্ব প্রতিবেদক

সুশাসনের জন্য নাগরিকের (সুজন) আয়োজনে জনতার মুখোমুখি অনুষ্ঠানে গাজীপুরে সিটি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী ৭ মেয়র প্রার্থী সুষ্ঠু নির্বাচনের আশাবাদ ব্যক্ত করেছেন। তারা নির্বাচনের ফলাফল যাই হোক, তা মেনে নিয়ে নগরের উন্নয়নে একসাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেছেন।

সুশাসনের জন্য নাগরিক সুজনের গাজীপুর জেলা ও মহানগর কমিটির উদ্যোগে জয়দেবপুর কনেভেনশন সেন্টারে অনুষ্ঠানের আয়োজন করা হয়। সুজন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বদিউল আলম মজুমদারের সঞ্চালনায় গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ৭ মেয়র প্রার্থী জনগণের সরাসরি প্রশ্নের উত্তর দেন।

 

প্রশ্নোত্তর পর্বে সাধারণ জনগণ মহানগরীর যানজট, জলাবদ্ধতা, বর্জ্য ব্যবস্থাপনা, শিক্ষাসহ বিভিন্ন সমস্যা তুলে ধরে মেয়র প্রার্থীদের কাছে সমাধান জানতে চান। পরে মেয়র প্রার্থীরা বিজয়ী হলে কিভাবে সমস্যার সমাধান দিবেন তার জবাব দেন।  
news24bd.tv

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম বলেন, ‘গাজীপুর সিটি কর্পোরেশন নগরবাসীর প্রত্যাশা পুরণ করতে পারেনি। আমি মেয়র নির্বাচিত হলে গাজীপুরকে ডিজিটাল, আধুনিক, সবুজ ও পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তুলবো।

’ 

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার প্রশাসনের নিরপেক্ষ ভূমিকা পালনের পাশাপাশি সেনা মোতায়েনের দাবি পুনর্ব্যক্ত করেন। তিনি বলেন, ‘অবাধ সুষ্ঠ নির্বাচন হলে, জনগণ নির্বাচনে ভোট দিতে পারলে আমরা বিজয়ী হবো ইনশাল্লাহ। ’

news24bd.tv

জনগণের অংশগ্রহণে একটি নিরপেক্ষ নির্বাচন এখন সময়ের দাবি। এ জন্য প্রশাসন ও নির্বাচন কমিশনকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে বলে জানান সুজনের সাধারণ সম্পাদক ড. বদিউল আলম মুজুমদার।

জনগণের মুখোমুখি অনুষ্ঠানে বিভিন্ন এলাকার জনপ্রতিনিধি, পেশাজীবি প্রতিনিধি, গার্মেন্টস শ্রমিক, পরিবহন শ্রমিক, ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তিত্ব, সাংবাদিকসহ সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।

জিন্নাহ্/অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর