যে অন্তর্বাস পরলে স্পার্ম বাড়ে!

যে অন্তর্বাস পরলে স্পার্ম বাড়ে!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

উষ্ণ আবহাওয়া পুরুষদের স্পার্মে কুপ্রভাব ফেলে বলে দাবি করছে একাধিক গবেষণা। উষ্ণাতা বাড়ছে দিন দিন। এজন্য শুক্রাণু সংক্রান্ত এমন দাবি নিশ্চিতভাবেই আপনার চিন্তা হয়ে দাঁড়াবে।

গবেষণায় আরও জানা যাচ্ছে, অত্যধিক গরমে পুরুষরা যৌন মিলনের সময়ও যথেষ্ট অস্বাচ্ছন্দ্য বোধ করেন।

রাস্তাঘাটে চলাফেরার ক্ষেত্রেও সারাক্ষণ অস্বস্তি কাজ করে। শরীরে ঘাম জমে ‘ফাঙ্গাল ইনফেকশন’ (ছত্রাক-ঘটিত সংক্রমণ)-এরও আশঙ্কা থেকেই যায়। তবে এবার এই সমস্যা থেকে স্বস্তি। কারণ, পুরুষদের জন্য বাজারে আসছে এমন একটি অন্তর্বাস, যা সর্বক্ষণ ঠাণ্ডা রাখবে পুরুষের শরীর।

এই প্যাচপ্যাচে গরমে পুরুষদের শরীর ও মন ঠাণ্ডা রাখতে তৈরি করা হয়েছে একটি ‘কুল’ অন্তর্বাস। বিজ্ঞান সম্মত পদ্ধতিতে তৈরি  এই অন্তর্বাস। যা স্পার্ম কাউন্ট স্বাভাবিক রাখতেও সাহায্য করবে। এর মধ্যে থাকা কার্বক্সাইমথিল সেলুলোস সোডিয়াম (Carboxymethyl Cellulose Sodium) জেল পুরুষদের যৌনাঙ্গকে শীতল রাখতে সাহায্য করে। ফলে স্পার্ম কাউন্টও স্বাভাবিক থাকে। এই বিশেষ জেল ভরা প্যাকেটটি মাত্র ৩০ মিনিট ফ্রিজে বা বরফের সংস্পর্শে রাখলেই পরবর্তী কয়েক ঘণ্টার জন্য নিশ্চিন্ত!

অন্তর্বাসটির পোশাকি নাম ‘স্নো-বলস’। সম্পূর্ণ সুতির তৈরি স্ট্রেচেবল এই অন্তর্বাসের আরও একটি গুণ রয়েছে। অন্তর্বাসের যে কুলিং প্যাড এটিকে ঠাণ্ডা রাখে, সেটি ইচ্ছেমতো সরিয়ে রেখেও অন্তর্বাসটি ব্যবহার করা যেতে পারে।

গরমে খেলার মাঠে খেলোয়াড়দের জার্সির ভেতর ‘স্কিনি’ পরতে দেখা যায়। এই বিশেষ ‘স্কিন টাইট’ পোশাক শরীরের তাপমাত্রা নিয়ন্ত্রণে রাখতে সাহায্য করে। ফলে ঘাম হয় না। এই অন্তর্বাসও ঠিক তেমনই কাজ করবে। ফলে এবার ভ্যাপসা গরমেও মিলন হবে মধুর।

কিন্তু প্রশ্ন কোথায় এই পাবেন এই অন্তর্বাস? অনলাইনে যেকোনো ই-কর্মাস সাইটে ‘স্নো-বলস’ লিখে সার্চ করেই দেখুন, কাঠ ফাটা গরমেও ‌‘কুল’ হয়ে যাবেন।


(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর