ফারিয়ার গানে অশ্লীলতার অভিযোগ! (ভিডিও)

অভিনেত্রী নুসরাত ফারিয়া

ফারিয়ার গানে অশ্লীলতার অভিযোগ! (ভিডিও)

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নিজের কণ্ঠে গাওয়া প্রথম গান নিয়েই তোপের মুখে পড়েছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। জমকালো আয়োজনের মধ্য দিয়ে সম্প্রতি মুক্তি পায় তার গাওয়া ‘পটাকা’ শিরোনামের গানটি। গানটি ইউটিউবে লাখ লাখ মানুষ দেখলেও লাইকের চেয়ে ডিসলাইকের সংখ্যা কয়েকগুণ বেশি। অনেকে মন্তব্যের ঘরে করেছেন কঠোর সমালোচনা।

কেউ কেউ গানটিতে অশ্লীলতার অভিযোগও এনেছেন।
 
গত ২৬ এপ্রিল গানটি ইউটিউবে প্রকাশ পায়। গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি মডেলও হয়েছেন নুসরাত ফারিয়া নিজেই। ইউটিউবে গানটি প্রকাশের পর থেকেই ট্রলের শিকার হয়েছেন ফারিয়া।
এ ক'দিনে গানটির ভিউ ১০ লাখের দোরগোড়ায়। কিন্তু, লাইক পড়েছে মাত্র হাজার দশেক। অন্যদিকে ডিসলাইকের সংখ্যা ৫০ হাজার পেরিয়েছে। শুধু তাই নয়, গানটির কমেন্টে এ নায়িকার তীব্র সমালোচনা করেছেন অনেকে। কেউ কেউ গানটিতে বিদেশকে অনুকরণ করার নামে অশ্লীলতার অভিযোগ এনেছেন।

মন্তব্যের ঘরে তামান্না আক্তার নামের একজন লিখেছেন, ''যদি পারতাম আমি একাই ৩৮০০০ ডিসলাইক দিতাম!''

দেবব্রত দাশ নামের একজন মন্তব্য করেছেন, ''২ মিনিট দেখছিলাম। আমার জীবন থেকে ২ মিনিট হারাইয়া গেল । ফিরাইয়া দেন । কি ফালতু গান !!!!''

তবে কেউ কেউ এসব সমালোচনাকারীদেরও একহাত নিয়েছেন।

বিগবয় অভি সমালোচকদের জবাব দিয়ে লিখেছেন, ''বন্ধুরা গানটা যদি ভাল না হয়ে থাকে তাহলে বলেন যে ভাল হয় নাই, কিন্তু এত নোংরা কথা বলার কি আছে। সবাই ভদ্রতা বজায় রেখে কমেন্ট করেন প্লিজ, কারণ শত হলে হলেও আমাদের দেশের করা, অন্য দেশের মানুষরা দেখলে পরে হাসাহাসি করবে আমাদেরকে নিয়ে, তাই দয়া করে সবাই নোংরা কথা না বলি। ''

তবে অভিযোগ-পাল্টা অভিযোগ যাই থাকুক, ফারিয়ার গানটি কিন্তু ভিউয়ের দিক দিয়ে আকাশমুখী। প্রতিদিনই হুহু করে বাড়ছে গানের ভিউ।

তবে একজন শিল্পী হিসেবে দর্শকদের এমন সমালোচনা স্বাভাবিকভাবেই নিয়েছেন নুসরাত ফারিয়া। এ বিষয়ে সম্প্রতি একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে ফারিয়া বলেন, মানুষের ভালোমন্দ লাগতেই পারে। সবার ব্যক্তিগত মতামত থাকবে- এটিই স্বাভাবিক। আমি তো কোনো শাস্ত্রীয়সংগীত গাইনি। ফলে এ গানে ওই ধরনের কিছু খোঁজাটা ডিফিকাল্ট। কিন্তু সেটিই করছে একটা শ্রেণি। তবে আমি কিছু মনে করছি না।  

 

সম্পর্কিত খবর