আবার আলোচনায় প্রিয়া!

আবার আলোচনায় প্রিয়া!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

চোখ মেরে, বন্দুকের গুলিতে উড়ন্ত চুমু পাঠিয়ে কয়েক সেকেন্ডে হাজারো মানুষের মন ঘায়েল করা ‘ওরু আদার লাভ’ ছবির প্রিয়া প্রকাশ ফের প্রকাশ্যে এলো।  

দক্ষিণী কন্যা প্রিয়া প্রকাশ ওয়ারিয়র সঙ্গে জুটি বেঁধেছেন তারকা আবদুল রউফ। ‘ভাইরাল’ কন্যার সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ফের বিদ্যুৎ গতিতে ছড়িয়ে পড়ে।

ছবিতে গোলাপী শাড়িতে দেখা যাচ্ছে প্রিয়া প্রকাশকে।

সেই সঙ্গে সাদা শার্ট পরে প্রিয়ার পাশে হাসি মুখে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে রওশনকে। ‘অরু আদার লাভ’-এর পর থেকেই যে প্রিয়া প্রকাশের সঙ্গে রওশনের জুটি নিয়ে গুঞ্জন শুরু হয়েছে, তা ফের প্রকাশ্যে এলো।

এদিকে প্রিয়া প্রকাশ ওয়ারিয়র একজন রক্ষণশীল পরিবারের মেয়ে। বয়স বেশি না হওয়ায় প্রিয়া নাকি এখনও তাঁর মায়ের মোবাইল ফোন ব্যবহার করেন।

শুধু তাই নয়, ইন্টারনেটে কিছু জানার হলে, মায়ের ফোন থেকেই তা দেখে নেন বলেও দাবি করেছেন প্রিয়া প্রকাশের বাবা। পাশপাশি প্রিয়ার ভাইরাল হওয়া ভিডিও নাকি বন্ধুর মোবাইল থেকে প্রথম দেখেছিলেন বলেও জানিয়েছেন প্রিয়ার বাবা।

উল্লেখ্য, চোখ মেরে, বন্দুকের গুলিতে উড়ন্ত চুমু পাঠিয়ে কয়েক সেকেন্ডে হাজারো মানুষের মন ঘায়েল করেছেন 'ওরু আদার লাভ' ছবির প্রিয়া প্রকাশ। একের পর এক ভাইরাল হয়েছে তার ভিডিও। মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই নিজেকে বানিয়েছিলেন সেনসেশন। ৪৮ ঘণ্টায় যে অষ্টাদশীর ফলোয়ার হয়ে যায় ১৭ লাখ।  
 
(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)
       

   

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর