অনুষ্ঠানের জন্য বলিউড তারকারা কত টাকা নেন ?

ফাইল ছবি

অনুষ্ঠানের জন্য বলিউড তারকারা কত টাকা নেন ?

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বলিউড তারকা মানেই কাঁড়ি কাঁড়ি টাকার হাতছানি। এই টাকার উৎস শুধু সিনেমা নয়। সিনেমার জন্য যেমন তাঁদেরকে কোটি কোটি টাকা দিতে হয়, তেমনি বিভিন্ন অনুষ্ঠানে নিয়ে যেতে চাইলেও দিতে হয় মোটা অংকের অর্থ। কিন্তু বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করলে বলিউড তারকারা ঠিক কত টাকা নেন?

রণবীর কাপুর

শুধু সুন্দর চেহারা নয়, অভিনয় দক্ষতা দিয়েও নিজের জাত চিনিয়েছেন রণবীর কাপুর।

তাই তিনি সিনেমার পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে গেলেও হাঁকান বিশাল অংকের অর্থ। অনুষ্ঠান প্রতি ২ কোটি ৫০ লাখ রুপি দিতে হয় রণবীরকে।

সালমান খান

বিয়ে বা কোনো বিশেষ অনুষ্ঠানে ভাইজানকে নিতে হলে গুনতে হবে দেড় থেকে ২ কোটি রুপি।

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের গণ্ডি পেরিয়ে এখন হলিউড কাঁপাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া।

তাই যেকোনো অনুষ্ঠানের জন্য পারিশ্রমিকটা একটু বেশীই নেন তিনি। অনুষ্ঠান প্রতি প্রিয়াঙ্কাকে ২ কোটি ৫০ লাখ রুপি দিতে হয়।

হৃত্বিক রোশন

অসাধারণ নাচে অনুষ্ঠান মাতাতে হৃত্বিক রোশনের জুড়ি নেই। সিনেমার বাইরে কোনো অনুষ্ঠানের জন্য ২ কোটি পঞ্চাশ লাখ রুপি দিতে হয় হৃত্বিককে।

অক্ষয় কুমার

শুধু অতিথি হিসেবে কোনো অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য অক্ষয় নেন ১ কোটি ৫০ লাখ টাকা। আর যদি তিনি বিশেষ কোনো পারফরম্যান্স করেন তাহলে সেই অংক দাঁড়াবে ২ কোটি ৫০ লাখ রুপিতে।

ক্যাটরিনা কইফ

বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন ক্যাটরিনা কাইফ। অতিথি হিসেবে কোনো অনুষ্ঠানে গেলে ১ কোটি রুপি নেন ক্যাটরিনা। এছাড়া বিশেষ পয়ার্ফরমেন্সের জন্য নেন আরও ১ কোটি ৫০ লাখ।

রণবীর সিং

অনুষ্ঠানে বিশেষ পারফরম্যান্সের জন্য রণবীরের পারিশ্রমিক সাধারণত ১ কোটি রুপি। তবে, অনুষ্ঠানের ধরণ অনুযায়ী পারিশ্রমিক বাড়িয়ে নেন রণবীর।

দীপিকা পাডুকোন

বলিউডের সর্বোচ্চ আয় করা অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন দীপিকা পাড়ুকোন। পর্দা ও পর্দার বাইরে দীপিকার উপস্থিতি একটা অন্য মাত্রা যোগ করে। বিয়ে কিংবা বিশেষ কোনো অনুষ্ঠানে দীপিকাকে নিয়ে যেতে চাইলে গুনতে হবে ১ কোটি রুপি।

আনুশকা শর্মা

বর্তমানে বলিউডের আলোচিত তারকাদের একজন আনুশকা শর্মা। বিয়ে হোক কিংবা পার্টি, যেকোনো অনুষ্ঠানের জন্য আনুশকাকে দিতে হয় ৫০ লাখ রুপি।

কারিনা কাপুর খান

ফ্যাশন আইকন কারিনার স্টাইল স্টেটমেন্ট অনুসরণ করেন অনেকেই। সিনেমার পাশাপাশি সুযোগ পেলেই বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেন কারিনা। তাঁকে নিতে হলে আয়োজকদের গুনতে ৬০ লাখ রুপি। এছাড়া কোনো বিশেষ পারফর্মেন্সের জন্য আলাদা ফি দিতে হয় কারিনাকে।

সোনাক্ষী সিনহা

অন্যান্য তারকাদের তুলনায় অনুষ্ঠান প্রতি সোনাক্ষীর পারিশ্রমিক কিছুটা কম। অনুষ্ঠানে তাঁকে নিতে হলে ২৫ লাখ রুপি খরচ করতে হয়।

 

আরও পড়ুন- এই বলিউড তারকাদের জীবনে প্রথম বেতন কত ছিল?
আজ তাঁদের সম্পত্তির কোনো অভাব নেই। কিন্তু শুরুতে প্রচুর প্রতিকূলতা পেরিয়ে এই স্থানে এসেছেন তাঁরা। জেনে নিন এই বিখ্যাত বলিউড তারকাদের জীবনের প্রথম বেতন কত ছিল।


আরও পড়ুন- গোপনে বিয়ে করছেন প্রিয়াঙ্কা?
প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড তো বটেই হলিউডেও নিজের একটা অবস্থান তৈরি করেছেন সাবেক এই বিশ্ব সুন্দরী। তবে নিজের বিরুদ্ধে উঠা গুঞ্জন নিয়ে কখনোই খোলসা করেনি অভিনেত্রী-সেটা শাহরুখ খান হোক কিংবা অক্ষয় কুমার। এবারও কি বিয়ের বিষয়েও চুপ থাকবেন প্রিয়াঙ্কা? অবাক লাগছে শুনতে? ভাবছেন, প্রিয়াঙ্কা চোপড়া আবার বিয়ে করলেন কবে?


আরও পড়ুন- ‘বলিউডে কেউ ধর্ষণ হয় না, সম্মতিতেই সব হয়’
এবার কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন বলিউডি অভিনেত্রী রাখি সাওয়ন্ত। তার মতে বলিউডে কারও ধর্ষণ হয় না, সব কিছু দুপক্ষের সম্মতিতেই হয়।

 


(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

সম্পর্কিত খবর