তাঁতী লীগের সাইবোর্ড লাগিয়ে দোকান দখল!

তাঁতী লীগের সাইবোর্ড লাগিয়ে দোকান দখল!

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা শহরের বড়বাজারে তাঁতী লীগের সাইনবোর্ড লাগিয়ে এক অসহায় বিধবা মহিলার দোকানঘর দখলে নিয়েছে হেলাল উদ্দিন নামে এক তাঁতী লীগ নেতা। জেলা তাঁতী লীগের সাবেক সভাপতি মীর শাহিন ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের সাধারণ সম্পাদক হাসান ঈমাম এবং তাঁতী লীগ নেতা ফিরোজের নেতৃত্বে বৃহস্পতিবার বেলা ১২টার দিকে এ দখলের ঘটনা ঘটে।

এসময় বাধা দিতে গেলে তাঁতী লীগ নেতা মীর শাহিন, হাসান ঈমাম ও ফিরোজের নেতৃত্বে সুলতানপুর গ্রামের (খাল ধার) আব্দুল খালেকের ছেলে হেলাল উদ্দিন ও তার সহযোগি রাজু,সাজু বিধবা মহিলা ইাঁগাছা গ্রামের মৃত নুরুল ইসলামের স্ত্রী রহিমা বেগমকে মারপিট করে। ঠেকাতে গেলে পৌর তাঁতী লীগের সাবেক সাধারণ সম্পাদক হোসেন মাহমুদ ক্যাপ্টেনকেও মারপিট করা হয়।

মারপিটের সময় মীর শাহিন ও হাসান ঈমাম ওই বিধবা মহিলার দুই হাত ধরে রাখে। পরে আহত ক্যাপ্টেন ও জমির ঘর মালিক রহিমা বেগমকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

রহিমা বেগম ও হোসেন মাহমুদ ক্যাপ্টেনসহ স্থানীয় দোকানদাররা জানান, ইটাগাছার রহিমা বেগমের প্রানসায়েরের খাল ধারে বড়বাজার আইসক্রিম মিলের পাম্বে মালিকানাধীন একটি ঘর ভাড়া নেয় ওই এলাকার সুলতানপুর গ্রামের তাঁতী লীগ নেতা হেলাল উদ্দিন। কিন্তু বৃহস্পতিবার বিধবা মহিলা ঘরভাড়ার টাকা আনতে গিয়ে দেখেন তার ভাড়া দেওয়া ওই ঘরে পৌর তাঁতী লীগের ৪ নং ওয়ার্ড শাখার সাইনবোর্ড ঝুলছে।

ভাড়ার টাকা চাইতেই হেলাল উত্তর দিয়ে উঠে ভাড়া হবে না এটা সরকারী খাস জায়গা। এসিল্যান্ড মালিক। এরপর মহিলা ফের ভাড়ার টাকা চায়। এতে তাঁতী লীগ নেতা মীর শাহিন, হাসান ঈমাম,ফিরোজ ও রাজু সাজুর নেতৃত্বে হেলাল মহিলাকে ও ক্যাপ্টেনকে ব্যাপক মারপিট করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জেলা তাঁতী লীগের সদস্য সচিবের নিকট জানতে চাইলে তিনি জানান, তাঁতী লীগের সাইন বোর্ড দিয়ে জমি ও দোকান ঘর দখলের বিষয়টি আমি শুনেছি। আমার নিকট ওই বিধবা মহিলা অভিযোগও করেছে। ঘটনা কতখানি সত্য বিষয়টি যাচাই বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। কেউ যদি দলীয় সাইবোর্ড ব্যবহার করে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ও তার সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

(নিউজ টোয়েন্টিফোর/জুঁই/তৌহিদ)
       

   

সম্পর্কিত খবর