রাজশাহীতে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

রাজশাহীতে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাজশাহীতে আশা খাতুন (১৬) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। কাল মহানগরীর রায়পাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।  

নিহত আশা ওই এলাকার শফিকুল ইসলামের মেয়ে। কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, আশা খাতুন নামের মেয়েটি সকালে বাড়িতে একাই ছিল। তার মা সাগরী বেগম বাড়ি ফিরে দেখেন ঘরের ভেতর তীরের সঙ্গে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় আছে মেয়ের মরদেহ।

এ অবস্থায় চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে আসেন এবং দরজা ভেঙ্গে মেয়েটির মরদেহ নিচে নামান। পরে খবর দিলে লাশটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

রবিউল ইসলাম আরও জানান, আশার বাবা মাদকাসক্ত হয়ে বর্তমানে কারাগারে আটক আছেন। আর তার মা সাগরী বেগম অন্যত্র বিয়ে করেছেন অনেক দিন আগেই। মেয়ে তার সৎ বাবার কাছেই থাকতো। সে ৭ম শ্রেণির ছাত্রী।

গত চার মাস আগে সাগরী বেগম এক ছেলের সঙ্গে তাকে জোরপূর্বক বিয়ে দিয়ে দেন। কিন্ত বিয়ের বয়স না হওয়ায় মায়ের কাছেই ছিল আশা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে থানায় মামলা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর