কুমিল্লায় ইয়াবাসহ চিকিৎসক আটক

কুমিল্লায় ইয়াবাসহ চিকিৎসক আটক

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কুমিল্লায় চান্দিনায় ইয়াবাসহ ডিবি পুলিশের সকারী উপ-পরিদর্শক (এএসআই) নাসির উদ্দিনের গ্রেপ্তার হওয়ার রেষ না কাটতেই এবার ১২০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চিকিৎসক মোস্তফা কামাল (৩৮)। এ সময় তার ব্যবহৃত একটি প্রাইভেটকারসহ আরও দুই সহযোগীকে আটক করেছে পুলিশ।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার বাগুর বাস স্টেশন এলাকায় পুলিশ এ অভিযান চালায়।

চান্দিনা থানার (এসআই) মনিরুল ইসলাম চৌধুরী জানান, মহাসড়কে নিয়মিত সন্দেহজনক গাড়ি তল্লাশিকালে ঢাকাগামী একটি প্রাইভেটকার থামানো হয়।

এতে তল্লাশি করে ওই চিকিৎসকসহ তার অপর দুই সহযোগীর প্রত্যেকের পকেটে ৪০০ পিস করে মোট ১২০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

তিনি বলেন, এ সময় চিকিৎসক মোস্তফা কামাল ওরফে কাজল নিজেকে ২৪তম বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ঢাকার বিএসএমএমইউতে কর্মরত বলে দাবি করেন। তিনি চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দলিয়াপুর গ্রামের কিতাব আলীর ছেলে।

অপর গ্রেপ্তারকৃতরা হলেন- মাদারীপুরের কালকিনী উপজেলার উত্তর বাঁশগাড়ি গ্রামের মুজিবুল হকের ছেলে মঈন উদ্দিন (৪২) এবং রাজধানীর আদাবর থানাধীন মোহাম্মদপুর শেখেরটেক এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে গাড়ি চালক হাসু মিয়া (৩৯)।

পেশায় ঠিকাদার মঈন উদ্দিন নিজেকে মোস্তফার বন্ধু বলে দাবি করেছেন। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে টেকনাফ থেকে ইয়াবা নিয়ে তারা ঢাকায় যাচ্ছিলেন বলে জানিয়েছেন।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, এ ঘটনায় থানায় মাদক আইনে মামলা হয়েছে।

এর আগে গেল ২৪ এপ্রিল রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার চান্দিনা উপজেলার কাঠেরপুল এলাকা থেকে রাঙ্গামাটি জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এএসআই নাছির উদ্দিনকে ৪ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছিল চান্দিনা থানা পুলিশ।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর