দিনাজপুরে বসুন্ধরা খাতা-কালের কণ্ঠ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

দিনাজপুরে বসুন্ধরা খাতা-কালের কণ্ঠ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

ফখরুল হাসান পলাশ • দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে বসুন্ধরা খাতা-কালের কণ্ঠ জাতীয় স্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার দিনাজপুর শহরের কালিতলাস্থ সারদেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয়ের অডিটরিয়ামে জেলা পর্যায়ে জাতীয় স্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।  

কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে সকাল সাড়ে ৯টা থেকে দিনাজপুরের ৮টি স্কুলের শিক্ষার্থীদের মধ্যে লটারির মাধ্যমে বিতর্কের বিষয় নির্ধারণ করে দেওয়া হয়। প্রতিটি স্কুল থেকে ৩জন শিক্ষার্থী এই প্রতিযোগিতায় অংশ নেয়।

 

বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে মডারেটর হিসেবে উপস্থিত ছিলেন মাহবুব আলম ট্রান্সকম বিতার্কিক ও ডাক্তার মোহাম্মদ সালাউদ্দিন ট্রান্সকম বিতার্কিক।  

বিচারকের আসনে ছিলেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. রেজাউল ইসলাম, দিনাজপুর স্কুল অব লিবাটেরসের অধ্যক্ষ একেএম জিয়াউল হক ফিজার, আলো প্রতি জাগো সমন্বয়ক মোসাদ্দেক হোসেন, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডিবিএম-এর ছাত্র ডা. মোহাম্মদ মনিরুজ্জামান এবং দিনাজপুর স্কুল অব লিবাটেরসের সহকারী শিক্ষিকা আতমুন নাহার মিনা।  

বিতর্ক প্রতিযোগিতায় অংশ নেয়া স্কুলগুলো হচ্ছে- দিনাজপুর জিলা স্কুল, সেন্ট ফিলিপস্ স্কুল এন্ড কলেজ, দিনাজপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, সারদেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয়, বিরামপুর আদর্শ হাই স্কুল, কলেজিয়েট গালর্স হাই স্কুল এন্ড কলেজ, সেতাবগঞ্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ও দিনাজপুর উচ্চ বিদ্যালয়।

পলাশ/অরিন/নিউজ টোয়েন্টিফোর
 

সম্পর্কিত খবর