ভাড়ায় গার্লফ্রেন্ড মিলছে শপিং মলে!

প্রতীকী ছবি

ভাড়ায় গার্লফ্রেন্ড মিলছে শপিং মলে!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পুতুল নিয়ে বাচ্চারা খেলে। কিন্তু সেই পুতুল কখনো বড়দের বিছানার সঙ্গী হতে পারে তা হয়ত একসময় মানুষ ভাবতেই পারেনি। যত দিন যাচ্ছে, সামনে আসছে নতুন নতুন ব্যবসায়িক ধারণা। নতুন নতুন বিপনন কৌশল।

এরইসঙ্গে তাল মিলিয়ে চীনের একটি শপিং মল গার্লফ্রেন্ড ভাড়া দেওয়ার ব্যবস্থা করেছে। মূলত অন্য মল থেকে ক্রেতা টানতেই তাদের এই উদ্যোগ।

বিশেষ বারকোডের মাধ্যমে গার্লফ্রেন্ডের ভাড়ার টাকা পরিশোধ করতে হবে। ঘোরা, খাওয়াদাওয়া, আড্ডা, সেলফি তোলা—সব সুযোগই পাাওয়া যাবে গার্লফ্রেন্ডের কাছ থেকে।

তবে কোন মতেই তাকে নিয়ে শপিং মলের বাইরে যাওয়া যাবে না।

কুপ্রস্তাবে আপত্তি! বউদির উপর কোন ধরনের প্রতিশোধ নিলো দেবর?

শপিং মলে ক্রেতা টানতে এই অফার দিয়েছে দক্ষিণ চীনের হিউয়ান শহরের ভাইটালিটি সিটি নামে একটি শপিং মল। খবরটি দিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘দ্য সান’।

news24bd.tv

এলিয়েনের সঙ্গে সহবাসে সন্তান প্রসব!

ওই প্রতিবেদন থেকে জানা গেছে, যাঁরা গার্লফ্রেন্ড হিসেবে থাকবেন, তাঁরা সবাই মডেল। সুতরাং অপছন্দ হবার সুযোগ নেই বললেই চলে। ঠিক যেন সুন্দরীদের হাট থেকে সঙ্গীনি খুঁজে নেওয়া। তবে ভাববেন না যে গার্লফ্রেন্ডকে একেবারেই পেয়ে গেলেন। সেখানে যে কোনও একজনকে পছন্দ করে তাঁর সঙ্গে ঘোরার সুযোগ থাকবে ২০ মিনিটের জন্য। ২০ মিনিটের জন্য গ্রাহকদের চীনা মুদ্রায় ১ আরএমবি ভাড়া দিতে হবে। বাংলাদেশি মুদ্রায় যা ১৩ টাকার মতো। ২০ মিনিট ঘোরা হয়ে গেলে ওই মডেলকে আগের জায়গায় এনে ছেড়ে দিতে হবে। যদি কোনও গ্রাহক আরও বেশি সময় ওই নারীর সঙ্গে কাটাতে চান, তাহলে তাঁকে অতিরিক্ত ২০ মিনিটের জন্য একই পরিমাণ টাকা দিতে হবে।

অনলাইনে ফোন অর্ডার করে পেলেন ইট

তবে মডেলদের গার্লফ্রেন্ড বানানোর জন্য বিশেষ নিয়মকানুনও থাকছে। শপিং মলের বাইরে কোনওভাবেই ওই মডেলদের নিয়ে যাওয়া চলবে না। পাশাপাশি ওই ২০ মিনিট তাদের স্পর্শ করতে পারবেন না গ্রাহকরা। শুধু গপশপ, সেলফি, ঘোরা, খাওয়া-দাওয়া চলতে পারে।

লিঙ্গ বাবার কাণ্ড!

ইতোমধ্যে ওই শপিং মলটি ওই এলাকায় জনপ্রিয় হয়ে উঠেছে। সবাই বুঝছেন এটা বিপণন কৌশল। আকর্ষণ বাড়ানোর জন্যই ওই শপিং মল এমন অফার দিচ্ছে। তাতে কী? মাত্র এক আরএমবি দিয়ে সুন্দরী মডেলদের সঙ্গে ঘোরা ও সেলফি তোলার সুযোগ হাতছাড়া করতে রাজি নন ব্যাচেলররা। তাই এমন অফারে হাসি ফুটেছে সেখানকার প্রেমিকাহীন যুবকদের মুখে।

সম্পর্কিত খবর