পঞ্চগড়ে স্কুল ৮ম শ্রেণির ছাত্রীকে ইভটিজিং

পঞ্চগড়ে স্কুল ৮ম শ্রেণির ছাত্রীকে ইভটিজিং

পঞ্চগড়ে স্কুল ৮ম শ্রেণির ছাত্রীকে ইভটিজিং

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নে ৮ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ইভটিজিং’র অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে ওই স্কুল ছাত্রী ও তার বিদ্যালয়ের পক্ষ থেকে পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে লিখিত অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই স্কুল ছাত্রীকে অনেক দিন থেকেই বিরক্ত করে আসছিল পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের শামসুদ্দিনের ছেলে রাশেদুজ্জামান রাশেদ।

গত রোববার সকালে ওই ছাত্রী প্রতিদিনের মতো তার এক বান্ধবীর সাথে স্কুলে যাচ্ছিল। যাওয়ার পথে রাস্তায় রাশেদ তাকে টেনে স্থানীয় সাইদুর রহমানের বাড়িতে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ওই ছাত্রী চিৎকার করলে পালিয়ে যায় রাশেদ। বিদ্যালয়ে গিয়েই ওই স্কুল ছাত্রী বিষয়টি প্রধান শিক্ষক ও তার অভিভাবককে অবহিত করেন।

তাৎক্ষণিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা মাঠে জড়ো হয়ে বিক্ষোভ করতে থাকে। এ বিষয়ে বিদ্যালয় কর্তৃপক্ষ জরুরী সভা আহ্বান করে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে একটি লিখিত অভিযোগ করেন।

এছাড়া ওই স্কুল ছাত্রীও পৃথকভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে আরেকটি লিখিত অভিযোগ করেন। ঘটনার পর থেকেই রাশেদ পলাতক রয়েছে। তবে অভিযুক্ত রাশেদ পলাতক থাকার কারনে তাৎক্ষণিক ভ্রাম্যমান আদালত পরিচালনা করা সম্ভোব হয়নি বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এহেতেশাম রেজা। এ বিষয়ে ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

 

(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

সম্পর্কিত খবর