ফরিদপুরে জোড়া খুনের ঘটনায় মামলা, নিহতের স্বামী গ্রেপ্তার

ফরিদপুরে জোড়া খুনের ঘটনায় মামলা, নিহতের স্বামী গ্রেপ্তার

ফরিদপুরে জোড়া খুনের ঘটনায় মামলা, নিহতের স্বামী গ্রেপ্তার

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে কলেজ শিক্ষিকা সাজিয়া বেগম ও ব্যাংক কর্মকর্তা ফারুক হোসেনের হত্যাকান্ডের ঘটনায় কোতয়ালী থানায় মামলা হয়েছে। গতকাল সোমবার রাতে নিহত সাজিয়ার ফুপু আফসারী আহমেদ বাদী হয়ে অজ্ঞাত নামাদের আসামী করে এ মামলাটি দায়ের করেন। এদিকে, পুলিশ নিহত কলেজ শিক্ষিকার স্বামী শেখ শহিদুল ইসলামকে এ মামলায় সন্দেহভাজন হিসাবে গ্রেপ্তার দেখিয়েছে। কলেজ শিক্ষিকা সাজিয়া বেগম ও ব্যাংক কর্মকর্তা ফারুক হোসেনের লাশ দুটো তাদের স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।


 
কলেজ শিক্ষিকা সাজিয়া খুনের ঘটনায় ফুঁসে উঠেছে সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা। আজ মঙ্গলবার সকালে কলেজের সামনে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে। মানববন্ধনে বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ সুলতান মাহমুদ, অধ্যাপক তালুকদার আনিসুল ইসলাম,তানজিয়া ইসলাম। মানববন্ধন শেষে জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া ও পুলিশ সুপার জাকির হোসেনের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

 স্মারকলিপিতে শিক্ষক-কর্মচারীরা অবিলম্বে খুনিদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। মানববন্ধন থেকে শিক্ষক-শিক্ষার্থীরা এ খুনের ঘটনায় জড়িতদের শাস্তি দাবী করেন। এদিকে, নিহত কলেজ শিক্ষিকার পরিবারের পক্ষ থেকেও বিচার দাবী করা হয়েছে। নিহত সাজিয়া বেগমের মা নাসিমা বেগম জানান, তার মেয়েকে যারা হত্যা করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
 
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম জানান, জোড়া খুনের বিষয়টি গুরুত্ব সহকারে নেয়া হয়েছে। অচিরেই এ খুনের রহস্য উদঘাটন সম্ভব হবে।

 

(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

সম্পর্কিত খবর