ওয়েস্ট ইন্ডিজ সফরে টাইগারদের প্রাথমিক দল ঘোষণা

ওয়েস্ট ইন্ডিজ সফরে টাইগারদের প্রাথমিক দল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তরুণ-অভিজ্ঞ ক্রিকেটারদের নিয়ে ক্যাম্পে ডাকা হয়েছে ৩১ জনকে।  

আজ (৮ মে) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রাথমিক দল ঘোষণা করা হয়। ক্যাম্পে ডাক পাওয়া এই দলে ঠাঁই পেয়েছেন অভিজ্ঞ আব্দুর রাজ্জাক।

চলতি মাসের ১৩ তারিখ থেকে শুরু হবে অনুশীলন ক্যাম্প। ক্যাম্পের প্রথম দিন সকাল পৌনে ৯টায় ট্রেনার মারিও ভিলাভারায়েনের কাছে ক্রিকেটারদের রিপোর্ট করতে বলা হয়েছে।

আসছে জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবেন সাকিব-মাশরাফিরা। সফরে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে তারা ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবেন।

এই সিরিজটি আসলে গেল মার্চে হওয়ার কথা ছিলো। কিন্তু ২০১৭ সালের আগস্টে ঘোষিত বিশ্বকাপ বাছাইপর্বের সূচি পড়ে যায় মার্চে। যেখানে অংশ নেয় ওয়েস্ট ইন্ডিজ। ফলে বিসিবি ও ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ নিজেদের মধ্যে আলোচনার ভিত্তিতে সিরিজের সূচি পরিবর্তন করে জুলাইয়ে নির্ধারণ করে।

প্রাথমিক দলে যারা আছেন: 

তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাশরাফি বিন মর্তুজা, মাহমুদুল্লাহ রিয়াদ, লিটন দাস, মুমিনুল হক, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, নাঈম হাসান, আবু হায়দার রনি, কামরুল ইসলাম রাব্বি, রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন সৈকত, এনামুল হক বিজয়, আবু জায়েদ চৌধুরী রাহী, নাজমুল হোসেন শান্ত, নাজমুল ইসলাম অপু, মিঠুন আলী, আরিফুল হক, শফিউল ইসলাম, সাদমান ইসলাম, ইয়াসিন আরাফাত, আবুল হাসান রাজু ও আব্দুর রাজ্জাক।

সম্পর্কিত খবর