মুম্বাই মিরর আবারও বুঝতে ভুল করল: প্রীতি জিনতা

ফাইল ছবি

মুম্বাই মিরর আবারও বুঝতে ভুল করল: প্রীতি জিনতা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ভারতের খ্যাতনামা টাইমস গ্রুপের এই সংবাদমাধ্যম গতকাল জানিয়েছিল, রাজস্থান রয়্যালসের কাছে হারের জন্য শেবাগের ‘ট্যাকটিস’কে দুষেছেন প্রীতি। ম্যাচ শেষ হতেই এ নিয়ে কথার লড়াইয়ে জড়িয়ে পড়েন দুজন। দলটির ঘনিষ্ঠ সূত্রের উদ্ধৃতি প্রকাশ করে সংবাদমাধ্যমটি জানায়, অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিনকে ব্যাটিংয়ে তিন নম্বরে পাঠানোর সিদ্ধান্তে নাখোশ হন প্রীতি। দলের একাদশ নিয়ে শেবাগের ‘অপ্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা’কে দায়ী করেন তিনি।

কিংস ইলেভেন পাঞ্জাবের আংশিক মালিক প্রীতি জিনতার সঙ্গে দলটির ‘মেন্টর’ বীরেন্দর শেবাগের বাগ্‌যুদ্ধের কথা জানিয়েছিল ‘মুম্বাই মিরর’। খবরটিকে ভুয়া দাবি করে ভারতীয় এ সংবাদমাধ্যমকে একহাত নিয়েছেন বলিউড অভিনেত্রী। প্রীতির ভাষ্য, মুম্বাই মিরর আবারও বুঝতে ভুল করল!

দলটির ঘনিষ্ঠ সূত্র মারফত সংবাদমাধ্যমটি আরও জানায়, প্রীতির মুখে লাগাম পরানোর কথা অন্যান্য মালিককে বলেছেন শেবাগ। তিনি চান প্রীতি যেন অন্তত ক্রিকেটীয় ব্যাপারে তাঁর বিচারবুদ্ধির ওপর আস্থা রাখেন।

এ ছাড়া এই ঘটনার রেশ হিসেবে ভারতের সাবেক ওপেনার পাঞ্জাব ছেড়ে দিতেও পারেন বলে জানায় মুম্বাই মিরর।

কিন্তু প্রীতি দাবি করেছেন, ব্যাপারটা অতিরঞ্জিত করা হয়েছে। টুইটারে সংবাদমাধ্যমটির ওপর ক্ষোভ ছেড়ে প্রীতি লিখেছেন, ‘মুম্বাই মিরর আবারও বুঝতে ভুল করল। কারণ আমরা মিডিয়া নেটের মতো নই এবং লেখার জন্য তাঁদের টাকাপয়সাও দিই না। কারণ ওই একটা সময়েই তারা সব ঠিকঠাকমতো বুঝতে পারে। বীরু (শেবাগ) ও আমার মধ্যে আলোচনাটা অতিরঞ্জিত করা হয়েছে, হঠাৎ করেই আমি খলনায়ক হয়ে গেলাম! দারুণ!’ এই মন্তব্যের পাশে হ্যাশট্যাগসহ ‘ফেকনিউজ’ লিখেছেন প্রীতি।

কিংস ইলেভেন পাঞ্জাবের পক্ষ থেকেও বিবৃতি দেওয়া হয়েছে। ফ্র্যাঞ্চাইজি দলটির ভেতর নিজেদের ভুলভ্রান্তি নিয়ে খোলামেলা কথা বলার চর্চা রয়েছে বলে দাবি করা হয় বিবৃতিতে। হার নিয়ে প্রীতি ও শেবাগের খোলামেলা আলোচনা সংবাদমাধ্যমে নেতিবাচকভাবে উপস্থাপন হওয়াকে ‘দুর্ভাগ্যজনক’ হিসেবে দেখছে পাঞ্জাব।

 

(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

সম্পর্কিত খবর