ভিডিওর ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে ১ বছর ধরে ধর্ষণ!

প্রতীকী ছবি

ভিডিওর ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে ১ বছর ধরে ধর্ষণ!

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপায় এক স্কুলছাত্রীর ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি ও ভাইকে ট্রাকচাপা দিয়ে হত্যার ভয় দেখিয়ে এক বছর ধরে ধর্ষণ করার অভিযোগ উঠেছে এক বৃদ্ধর বিরুদ্ধে। ওই বৃদ্ধর নাম হাফিজ উদ্দীন মোল্লা (৬০)। গ্রাম্য মাতব্বর হাফিজ উদ্দীন মোল্লা উপজেলার গাবলা গ্রামের মৃত বিলাত আলী মোল্লার ছেলে।  

 ওই মেয়ের পরিবার জানায়, নবম শ্রেণিতে পড়ুয়া হতদরিদ্র পরিবারের ওই স্কুল ছাত্রীকে হাফিজ মোল্লার হাত থেকে বাঁচাতে অন্যত্র বিয়ে দিয়েও কাজ হয়নি।

একমাত্র ভাইকে ট্রাকচাপা দিয়ে হত্যার হুমকি দিয়ে আবারো ধর্ষণ করেছেন হাফিজ মোল্লা। উপায়ন্তর না পেয়ে সোমবার দুপুরে ধর্ষণের শিকার মেয়েটি শৈলকুপা থানায় তার বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা গেছে, হাফিজ উদ্দীন মোল্লা গ্রামের মাতুব্বর হওয়ার সুবাদে বিভিন্ন সময় ওই ছাত্রীকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। ওই ছাত্রী অষ্টম শ্রেণিতে থাকাকালিন হাফিজ মোল্লা বাড়িতে একা পেয়ে তাকে ধর্ষণ করেন।

ওই সময় লোকলজ্জা ও তার ভয়ে বিষয়টি কাউকে জানায়নি ওই স্কুল ছাত্রী। একপর্যায়ে কৌশলে ওই মাতব্বর ছাত্রীর ধর্ষণের ভিডিও তার মোবাইল ফোনে ধারণ করে। এরপর ভিডিও এবং একমাত্র ভাইকে হত্যার হুমকি দিয়ে বিভিন্ন সময় তাকে ধর্ষণ করে আসছিল। পরিবার ঘটনাটি জানতে পেয়ে ওই মেয়েকে উপজেলার বাইরে বিয়ে দেয়। সেখানে গিয়ে ভাইকে হত্যা ও ধারণ করা ভিডিওর চিত্র ছড়িয়ে দেওয়ার ভয় দেখায় হাফিজ মোল্লা।

এরপর হাফিজ ওই মেয়েকে ঝিনাইদহ শহরে নিয়ে এসে ধর্ষণ করেন। উপায়ন্তর না পেয়ে মেয়েটি শৈলকুপায় থানায় ওই মাতব্বরের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সোমবার মেয়েটিকে থানায় নিয়ে এসে দুই ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাকে এক বছর ধরে ভয় ভীতি দেখিয়ে ধর্ষণ করা হচ্ছে। বিয়ের পরও তাকে উত্ত্যক্ত করা হয়েছে। ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের অনুমতি নিয়ে রাতেই ধর্ষণ মামলা রেকর্ড করা হবে।

(নিউজ টোয়েন্টিফোর/রুহুল/তৌহিদ)

সম্পর্কিত খবর