মিষ্টি জান্নাতের আত্মহত্যার হুমকি!

মিষ্টি জান্নাত

মিষ্টি জান্নাতের আত্মহত্যার হুমকি!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ঢালিউডের উঠতি অভিনেত্রী মিষ্টি জান্নাত। তার একটি ফেসবুক স্ট্যাটাস গতকাল সোমবার ভাইরাল হয়। এতে তিনি লিখেছিলেন, 'শাকিব (শাকিব খান) যদি আমার সাথে মুভি না করে তাহলে আমি আত্মহত্যা করবো!!!' স্ট্যাটাসটিতে ৪৪০টি মন্তব্য এসেছে এবং প্রতিক্রিয়া দেখিয়েছেন আড়াই হাজার মানুষ। আত্মহত্যা না করতে সবাই মিষ্টিকে বোঝানোর চেষ্টা করেন এসব মন্তব্যে।

জানা যায়, এ স্ট্যাটাস দেওয়ার পর নিজের ফোনও বন্ধ রাখেন তিনি।

অবশ্য পরে আরেকটি স্ট্যাটাসে মিষ্টি জানান, শাকিবের সঙ্গে 'প্রেমবাজ' নতুন একটি ছবি করছেন তিনি। আর ছবিটি হিট করতেই বিতর্কিত ওই স্ট্যাটাসটি দিয়েছিলেন। মিষ্টি আরও দাবি করেন, সেটা ছবিরই একটা সংলাপ ছিল।

আর শাকিবের পরামর্শেই সেটি পোস্ট আকারে ফেসবুকে দিয়েছিলেন।

তবে এ নিয়ে তীব্র সমালোচনার মুখে পড়ে সোমবার রাতে আরেকটি স্ট্যাটাস দেন মিষ্টি জান্নাত। তাতে লিখেছেন, 'কেন শাকিব ভাইয়া তুমি আমাকে এই আত্মহত্যার ব্যাপারটা নিয়ে স্ট্যাটাস নিজে বসে দেওয়ালে???? (তুমি এটা স্ট্যাটাস দাও ছবি হিট হয়ে যাবে) তুমি তো এখন আমাকে সবার সামনে নেগেটিভ করে নিজেই পজিটিভ আলোচনায় আসলে !!! এখন চুপ কেন তুমি ???? আর সবাইকে বলি এটা আমার 'প্রেমবাজ' ছবির সংলাপ ছিল। আর তোমার জন্য আমি আত্মহত্যা করবো "হাউ ফানি???" আমি আপনাকে সম্মান করি!! কিন্তু আত্মহত্যা কেন করবো??'

 

সম্পর্কিত খবর