বিএনপি জনগণের ভোট প্রত্যাখ্যান করেছে: কাদের

ফাইল ছবি

বিএনপি জনগণের ভোট প্রত্যাখ্যান করেছে: কাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খুলনা সিটি নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করার মধ্য দিয়ে বিএনপি জনগনের ভোট প্রত্যাখ্যান করেছে। আর যারা জনগনের ভোট প্রত্যাখ্যান করে জাতীয় নির্বাচনে জনগণ তাদের প্রত্যাখ্যান করবে।

বুধবার দুপুরে রাজধানীর মিরপুরে মনিপুর উচ্চ বিদ্যালয়ের ২০১৬ সালে পি.ই.সি এবং জে.এস.সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি শিক্ষার মান বাড়াতে শিক্ষার্থীদের অনুপ্রাণিত করেন।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি চেয়ারপারসনের জামিনের মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে আদালত স্বাধীনভাবে কাজ করছে । এ বিষয়ে আওয়ামী লীগের কিছু বলার নেই । তবে দূর্নীতির বিরুদ্ধে আওয়ামী লীগের অবস্থানের পরিবর্তন হবে না।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ উন্নয়নের সিঁড়ি বেয়ে দ্রুত উপরে উঠে যাচ্ছে।

পরমাণু বোমা ছাড়া অন্য সব সূচকে পাকিস্থানের চেয়ে এগিয়ে আছে বাংলাদেশ। আগামী তিন মাসের মধ্যে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর সুফল পাবে বাংলাদেশ।

রোহিঙ্গা প্রসঙ্গে সড়ক ও সেতু মন্ত্রী বলেন, মিয়ানমার শুধু তাদের দেশের নির্যাতিত নাগরিকই এদেশে পাঠায়নি, তাদের দেশে উৎপাদিত ইয়াবাও পাঠিয়েছে। সরকার এ সমস্যার গ্রহণযোগ্য সমাধানের চেষ্টা করে যাচ্ছে।

সম্পর্কিত খবর