স্ত্রীকে সন্দেহ করে ঘরে গোপন ক্যামেরা, স্বামী গ্রেপ্তার

স্ত্রীকে সন্দেহ করে ঘরে গোপন ক্যামেরা, স্বামী গ্রেপ্তার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নিজের স্ত্রীর উপর নজরদারি চালাতে ঘরে গোপন ক্যামেরা লাগিয়ে গ্রেপ্তার হয়েছেন এক স্বামী। ভারতের পুণের কালেপেডাল এলাকার এ ঘটনা ঘটে।

জানা গেছে, স্ত্রী তথ্যপ্রযুক্তি সংস্থার চাকরি করেন। চারমাস ধরে তাকে নজদারিতে রাখতে ঘরে গোপন ক্যামেরা লাগিয়ে রেখেছিলেন স্বামী।

সম্প্রতি তা জানতে পারেন স্ত্রী। আর এতেই রেগে অস্তির হয়ে যান তিনি। কোনো কিছুর তোয়াক্কা না করে সরাসরি পুলিশের কাছে অভিযোগ দেন তিনি।

বেঙ্গালুরুর বাসিন্দা ওই দম্পতির একটি ১২ বছরের ছেলেও রয়েছে।

স্বামী-স্ত্রীর সম্পর্ক আগে ঠিক থাকলেও কিছুদিন হলো অফিসের কাজে বিদেশ ঘুরে আসার পর তিক্ততা বাড়ে দুজনের মধ্যে। আর এতেই স্বামী সন্দেহ করে বসেন তার স্ত্রীকে। তার ধারণা স্ত্রী হয়তো অন্য কোনও পুরুষের সঙ্গে সম্পর্ক করছে। এ নিয়ে স্ত্রীর উপর শারীরিক ও মানসিক অত্যাচার চালাতেন ওই ব্যক্তি।

প্রতিদিন ঝগড়া হওয়ায় বিরক্ত হয়ে স্বামী একসময় পুণের ফ্ল্যাট ছেড়ে বেঙ্গালুরে নিজের মা-বাবার কাছে চলে যান। কিন্তু ছেলের সঙ্গে দেখা করতে মাঝেমাঝে পুণে আসতেন তিনি। তিনি ভাবতে থাকেন বাসায় তো তেমন   কেউ থাকে না। স্ত্রী যদি কারো সঙ্গে সম্পর্কে জড়িয়ে যায়। এ আশঙ্কায় একবার এসে (২২ থেকে ২৬ জানুয়ারি) স্ত্রীর বেডরুমে ওয়াটার পিউরিফায়ারের মধ্যে গোপন ক্যামেরা ফিট করেন তিনি।

সম্প্রতি পোশাক পরিবর্তনের সময় গোপন ক্যামেরাটি নজরে পড়ে স্ত্রীর। পরে তাঁর অভিযোগের ভিত্তিতে ওই স্বামীকে গ্রেপ্তার করে পুলিশ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)