মিললো নিখোঁজ ২ জেলের মরদেহ

মিললো নিখোঁজ ২ জেলের মরদেহ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় সন্ধ্যা নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবিতে নিখোঁজ দুই জেলের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

আজ বিকেলে দুর্ঘটনা স্থলের কিছুটা দূর কেদারপুর ইউনিয়নের মোল্লার হাট সংলগ্ন সন্ধ্যা নদী জেলে সুভাষ চন্দ্রের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে সকাল ১০টার দিকে একই স্থান থেকে আবুল বাশারের মরদেহ উদ্ধার করা হয়।

সুভাষ গৌরনদী উপজেলার উওর সাঁকোকাঠী গ্রামের সুধীর মাস্টারের ছেলে ও একই গ্রামের মো. হাবিবুর রহমানের ছেলে আবুল বাশার।

এর আগে মঙ্গলবার দুপুরে নিখোঁজ হওয়া এক জেলের দেহ থেকে একটি বিচ্ছিন্ন পা ও ডুবে যাওয়া ট্রলারের কয়েক টুকরা ভাঙা অংশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। সোমবার রাত ৩টার দিকে উপজেলার কেদারপুর ইউনিয়নের মোল্লার হাট সংলগ্ন সন্ধ্যা নদীতে এ দুর্ঘটনা ঘটে ।

স্থানীয় ইউপি সদস্য আজিজুল হক জানান, সোমবার বিকেলে ঢাকা থেকে যুবরাজ-৭ ও অভিযান-৭ নামে দুটি লঞ্চ পয়সার হাটের উদ্দেশ্যে ছেড়ে আসে।

রাত ৩টার দিকে মোল্লার হাট সংলগ্ন সন্ধ্যা নদী অতিক্রমকালে দুটি লঞ্চের একটির ধাক্কায় নদীতে থাকা মাছ ধরা ট্রলার ডুবে যায়।

ওই ট্রলারে মাছ শিকার করছিলেন আবুল বাশার ও সুভাষ।

বাবুগঞ্জ থানা পুলিশের ওসি আব্দুস সালাম জানান, ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদীতে উদ্ধার অভিযান চালিয়ে বুধবার সকালে নিখোঁজ একজনের ও বিকেলে অপর একজনের মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনার সঙ্গে কোন লঞ্চ সম্পৃক্ত তা তদন্ত করে দেখা হচ্ছে। সঠিক তথ্য পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর